হোম » সারাদেশ » লালমনিরহাটে পুলিশের বিশেষ অভিযানে আটক ১৭জন

লালমনিরহাটে পুলিশের বিশেষ অভিযানে আটক ১৭জন

মোঃ মাসুদ রানা রাশেদ: লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলায় পুলিশের বিশেষ অভিযানে নির্বাচনী সহিংসতার মামলার আসামিসহ ১৭জনকে গ্রেফতার করেছে। মঙ্গলবার (১৬ নভেম্বর) এ তথ্য নিশ্চিত করেন আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মোজাম্মেল হক।
তিনি বলেন, গত ১১ নভেম্বর অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে নির্বাচনী সহিংসতার ঘটনায় এ থানায় ১০টি মামলা নথিভুক্ত করা হয়েছে। যার মধ্যে একটি পুলিশ ও ৩টি মামলার বাদী সংশ্লিষ্ট ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার এবং বাকি ৬টি করেছে প্রার্থী ও সমর্থকরা। প্রতিটি মামলায় বেশ কয়েকজনকে আসামী করা হয়েছে। দুর্গাপুরের উত্তর গোবধা দাখিল মাদরাসা কেন্দ্রের প্রিজাইডিং অফিসার বাদী হয়ে ৭২জনের নামসহ অজ্ঞাত আরও ৪০/৫০ জনকে আসামী করা হয়েছে।
একইভাবে বাকি মামলায় আসামীর সংখ্যা বেশি। নির্বাচনী সহিংসতার মামলার মধ্যে মহিষখোচা ইউনিয়নে ২টি, দুর্গাপুরে ৩টি, ভেলাবাড়ীতে ২টি, সারপুকুরে ১টি, কমলাবাড়ীতে ১টি ও সাপ্টিবাড়ি ইউনিয়নে ১টি মামলা। এসব মামলার আসামীদের গ্রেফতারে সোমবার (১৫ নভেম্বর) দিনগত রাতে বিশেষ অভিযান পরিচালনা করে আদিতমারী থানা পুলিশ। এ সময় নির্বাচনী সহিংসতার মামলায় ১২জন, ওয়ারেন্টভুক্ত ২জন ও নিয়মিত মামলায় ৩জনসহ মোট ১৭জনকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারদের মঙ্গলবার (১৬ নভেম্বর) দুপুরে লালমনিরহাট আদালতে পাঠানো হয়েছে বলেও জানান আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মোজাম্মেল হক।
error: Content is protected !!