হোম » সারাদেশ » আশুলিয়ায় স্ত্রীকে হত্যা চেষ্টার পর স্বামীর আত্মহত্যার চেষ্টা

আশুলিয়ায় স্ত্রীকে হত্যা চেষ্টার পর স্বামীর আত্মহত্যার চেষ্টা

নজরুল ইসলাম মানিক, আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি : ঢাকার আশুলিয়ায় স্ত্রী লাইলী বেগমকে সিজার দিয়ে গলায় আঘাত করে হত্যা
চেষ্টার পর নিজের শরীরে গরম পানি ঢেলে আত্মহত্যার চেষ্টা করেছেন স্বামী মোর্শেদ আলী। পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় স্ত্রীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন এবং স্বামীকে আটককে রেখে পুলিশে দেয়।তবে পুলিশ বলছে, এঘটনায় অভিযুক্ত আটক স্বামীকেও হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। মঙ্গলবার সকালে আশুলিয়ার শিমুলিয়া ইউপি’র কোনাপাড়া কলেজপাড়  এলাকার সৌদি প্রবাসী আজিম উদ্দিনের ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। আহতদের গ্রামের বাড়ি নাটোর সদর উপজেলায় বলে জানা গেছে।

তবে স্বামী-স্ত্রী আশুলিয়ার ওই বাড়িতে ভাড়া থেকে পোশাক কারখানায় চাকুরী করতেন। স্থানীয়রা জানায়, লাইলি বেগম ও তার স্বামী মোর্শেদ আলী ওই এলাকায় ওই ভাড়া বাসায় থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় চাকুরি করেন। সকালে দাম্পত্য কলহের জের ধরে ঘরে থাকা ধারালো সিজার/কেচি দিয়ে স্ত্রীর গলায় আগাত করে হত্যা চেষ্টা করে মোর্শেদ। পরে নিজেই নিজের শরীরে গরম পানি ঢেলে দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। পরে আশপাশের লোকজন এসে লাইলীকে উদ্ধার করে চক্রবর্তীস্থ শেখ ফজিলাতুন্নেছা মুজিব মোমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতাল ও নার্সিং কলেজে ভর্তি করেন এবং অভিযুক্ত মোর্শেদকে আটকে রেখে ৯৯৯ ফোন দিয়ে পুলিশে খবর দেন।

খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে অভিযুক্ত মোর্শেদকে উদ্ধার করে গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক হাসপাতালে ভর্তি করেন। আশুলিয়া থানার এসআই আউয়াল হোসেন বলেন, আহত স্ত্রী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া স্থানীয়রা অভিযুক্তকে আটক করে রেখেছিলো, তাকে উদ্ধার করে গণস্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভুক্তভোগী স্ত্রীর পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!