হোম » সারাদেশ » সিরাজগঞ্জে সাবেক ছাত্রলীগ নেতা আকাশের উপর  হত্যার উদ্দেশ্যে হামলার প্রতিবাদে মানববন্ধন

সিরাজগঞ্জে সাবেক ছাত্রলীগ নেতা আকাশের উপর  হত্যার উদ্দেশ্যে হামলার প্রতিবাদে মানববন্ধন

হুমায়ুন কবির সুমন, সিরাজগঞ্জ প্রতিনিধি  : সিরাজগঞ্জ শহরের জানপুর এলাকাবাসীর উদ্যোগে পৌর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ বিন আকাশের উপর হত্যার উদ্দেশ্যে হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।  বৃহস্পতিবার সকালে সিরাজগঞ্জ প্রেসক্লাবের সামনে সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাকিরুল ইসলাম লিমন এর নেতৃত্বে, পৌর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ বিন আকাশের উপর হত্যার উদ্দেশ্যে হামলার প্রতিবাদে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,  সিরাজগঞ্জ সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুলতান আহমেদ, সিরাজগঞ্জ সরকারি পলিটেকনিক ইনস্টিটিউট শাখা ছাত্রলীগের সভাপতি আল আমিন খান, জানপুর গ্রামের লিটন, খাইরুল, প্রিয়াঙ্কাসহ শেখ বিন আকাশের পরিবারের স্বজনরা  উপস্থিত ছিলেন।
 মানববন্ধনে বক্তাগন বলেন, আসামী মোঃ সুমন ও শাহাদাত দীর্ঘদিন ধরে সিরাজগঞ্জ শহরস্থ জানপুর সহ বিভিন্ন জায়গাতে মাদক ব্যবসা করে আসছে। এছাড়াও বিভিন্ন অনৈতিক কাজ করে থাকে, যাতে করে এলাকার যুব সমাজ ধ্বংশ হয়ে যাচ্ছে।  এসব কাজে বাধা প্রদান করলে শেখ বিন আকাশের সাথে বিরোধীতা সৃষ্টি হয়। এতে করে আকাশ ও তার ভাই বিদ্যুত গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছে। এই নেক্কারজনক হামলায় দোষীদের কঠোর শাস্তির দাবি জানান। মানববন্ধন শান্তিপূর্ণভাবে শেষ হয়।

Loading

error: Content is protected !!