হোম » সারাদেশ » সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপির বাড়িতে বিদ্রোহী প্রার্থী সাজেদা বেগম!

সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপির বাড়িতে বিদ্রোহী প্রার্থী সাজেদা বেগম!

মোঃ মাসুদ রানা রাশেদ: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপির ছোট ভাই কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সহ-সভাপতি মাহবুবুজ্জামান আহমেদের স্ত্রী সাজেদা বেগম তুষভান্ডার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিদ্রোহী প্রার্থী হয়েছেন।
লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার ইউনিয়নে দলীয় মনোনয়ন না পেয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে গত সোমবার (১ নভেম্বর) মনোনয়নপত্র জমা দেন তিনি। সাজেদা বেগম গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপির ছোট ভাই কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সহ-সভাপতি মাহবুবুজ্জামান আহমেদের স্ত্রী। তিনি বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ কালীগঞ্জ উপজেলা শাখার সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করছেন।
কালীগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা মাহাবুবা রহমান চেয়ারম্যান পদে সাজেদা বেগমের মনোনয়নপত্র দেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। জানা গেছে, তৃতীয় ধাপে লালমনিরহাট জেলার ২টি (লালমনিরহাট সদর ও কালীগঞ্জ) উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ ছিলো মঙ্গলবার (২ নভেম্বর)। এ নির্বাচনে অংশ নিতে প্রতিটি ইউনিয়নে দলীয় প্রার্থী ঘোষণা করে বাংলাদেশ আওয়ামী লীগ। লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন বর্তমান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর ইসলাম।
মনোনয়ন না পেয়ে গত সোমবার (১ নভেম্বর) মনোনয়নপত্র জমা দেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপির ছোট ভাই কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সহ-সভাপতি মাহবুবুজ্জামান আহমেদের স্ত্রী সাজেদা বেগম। খোদ সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রীর বাড়িতেই বিদ্রোহী প্রার্থী এ নিয়ে বাংলাদেশ আওয়ামী লীগ কালীগঞ্জ উপজেলা শাখার নেতা-কর্মীসহ সাধারণ মানুষের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।
এ বিষয়ে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ কালীগঞ্জ উপজেলা শাখার সভাপতি ও তুষভান্ডার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে বিদ্রোহী প্রার্থী সাজেদা বেগম সাংবাদিকদের জানান, তিনি মনোনয়ন পাওয়ার যোগ্য। কিন্তু তাকে মনোনয়ন না দিয়ে বিএনপি করতো এমন ব্যক্তিকে মনোনয়ন দেয়া হয়েছে।
বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সভাপতি ও লালমনিরহাট-০১ (পাটগ্রাম, হাতীবান্ধা) সংসদীয় আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন সাংবাদিকদের বলেন, দলীয় সিদ্ধান্তের বাহিরে গিয়ে কেউ যদি প্রার্থী হয়ে থাকেন, তাদের বিরুদ্ধে কেন্দ্রীয় নির্দেশ মোতাবেক প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
error: Content is protected !!