হোম » সারাদেশ » রায়গঞ্জে কৃষি প্রণোদনা কর্মসূচীর আওতায় কৃষকদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার  বিতরণ

রায়গঞ্জে কৃষি প্রণোদনা কর্মসূচীর আওতায় কৃষকদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার  বিতরণ

মোঃ মোকাদ্দেস হোসাইন সোহান, রায়গঞ্জ, সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জের রায়গঞ্জে ২০২১-২২ অর্থ বছরে কৃষি প্রণোদনা কর্মসূচীর আওতায় রবি/২০২১-২২ মৌসুমে বিভিন্ন ফসল উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে কৃষকদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার  বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়। গতকাল মঙ্গলবার সকাল ১১ টায় উপজলা পরিষদ হলরুমে “মুজিব বর্ষের অঙ্গীকার, কৃষি হবে দুর্বার” এই প্রতিপাদ্য কে সামনে রেখে বিনামূল্যে বীজ ও সার বিতরণ  অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ শহিদুল ইসলাম।
উপজেলা নির্বাহী অফিসার তৃপ্তি কণা মন্ডলের সভাপতিত্বে ও উপসহকারী কৃষি কর্মকর্তা মোঃ জহুরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আঃলীগের সদস্য এ্যাড. ইমরুল হোসেন তালুকদার ইমন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম বাচ্চু, উপজেলা আঃলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ হৃদয়, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোঃ মমিনুল ইসলাম, দেলোয়ার হোসেন, রায়গঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি শেখ মোস্তফা নূরুল আমিন, সাধারণ সম্পাদক এসএম নজরুল ইসলাম,
রায়গঞ্জ প্রেসক্লাবের সভাপতি টি.এম কামরুজ্জামান লাবু,  সাধারণ সম্পাদক কে.এম রফিকুল ইসলাম রফিক, উপসহকারী কৃষি কর্মকর্তা মোঃ মাহবুবুর রহমান সহ উপজেলা প্রশাসনের সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী বৃন্দ। আলোচনা সভা শেষে উপজেলার ১ টি পৌরসভা ও ৯ টি ইউনিয়নের ৩০৪০ জন উপকার ভোগীদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়। প্রণোদনার মধ্যে রয়েছে গম, ভুট্টা, সরিষা, সূর্য্যমুখী, চিনাবাদাম, শীতকালীন পেঁয়াজ, মুগ ডাল, মসুর ডাল, খেসারি ডাল। আর সারের মধ্যে রয়েছে ডিএপি সার ও এমওপি সার।
error: Content is protected !!