হোম » সারাদেশ » ইউপি নির্বাচন চকরিয়াতে নৌকার বিরুদ্ধে ব্যাপক বিদ্রোহ

ইউপি নির্বাচন চকরিয়াতে নৌকার বিরুদ্ধে ব্যাপক বিদ্রোহ

এইচ এম রুহুল কাদের, চকরিয়া : চকরিয়াতে ২৮শে নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচন যত ঘনিয়ে আসছে যতই বিদ্রোহীদের তৎপরতা বৃদ্ধি হচ্ছে, ২৬শে অক্টোবর আওয়ামী লীগের দলীয় প্রার্থী ঘোষণার সাথে সাথে নৌকার বিরোধিতা করে চকরিয়ার বিভিন্ন ইউনিয়নে  সড়কে কলাগাছ রোপণ ও মিছিল করার খবর পাওয়া গেছে, কাকারা ইউনিয়নে নৌকা প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহ করছেন চকরিয়া উপজেলার বন ও পরিবেশ সম্পাদক সাহাব উদ্দিন ও ইসমত ইলাহী , ইতিমধ্যে তাদের সমর্থনে কাকারার প্রায় সড়কে কলাগাছ রোপন করছে বিক্ষুব্ধ জনতা।
একইভাবে তাকে ২৬অক্টোবর রাত ৮টায় ফুল দিয়ে বরণ করে নিয়ে বিশাল মিছিল করেছে। মিছিলটি মহাসড়কের জিদ্দাবাজার ষ্টেশন থেকে শুরু করে পুরো ইউনিয়ন প্রদক্ষিণ করেছে। অন্যদিকে লক্ষ্যারচর ইউনিয়নে নৌকার চেয়ারম্যান প্রার্থী আওরঙ্গজেব বুলেটের বিরোধিতা করে সাইখুল ইসলাম নির্বাচন করার ঘোষণা দিয়েছেন,তার সমর্থনে একইভাবে জিদ্দাবাজার সহ সড়কে কলাগাছ রোপণ ও মিছিল করার খবর পাওয়া গেছে । একিভাবে পশ্চিম বড় ভেওলায় ইউনিয়নে নৌকার প্রার্থী সিরাজুল ইসলাম বাবলার বিরুদ্ধে নির্বাচন করছেন আ:লীগের রবিউল এহসান, সমর্থকরা কলাগাছ রোপণ করে চকরিয়া-বদরখালী সড়কে মিছিল করে ।
সাহারবিল ইউনিয়ন পরিষদে নৌকার প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহ করে নির্বাচন করার ঘোষণা দিয়েছে চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সরওয়ার আলম,তিনি ইতিমধ্যে প্রচারণা বৃদ্ধি করে দিয়েছে । ঠিক একিভাবে কৈয়ারবিল ইউনিয়নে নৌকার প্রার্থী জান্নাতুল বকেয়া রেখার বিরুদ্ধে লড়াই করার ঘোষণা দিয়েছেন আ:লীগের দলীয় টিকেট চাওয়া আফজালুর রহমান চৌধুরী ।

Loading

error: Content is protected !!