হোম » সারাদেশ » বাসাইলে আসামী গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন

বাসাইলে আসামী গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন

অর্ণব আল আমিন, বাসাইল, টাঙ্গাইলঃ টাঙ্গাইলের বাসাইলে  দেলোয়ার হোসেনের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ, আসামী  গ্রেফতার সহ  জড়িতদের শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন করেন দেলোয়ারের স্ত্রী হাসনা বেগম। শনিবার (২৩ অক্টোবর) দুপুরে বাসাইল প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করে মামলার বাদি হাসনা বেগম দ্রুত আসামী  গ্রেফতারের  অনুরোধ  জানান। হাসনা বেগম(৪০) বাসাইল উপজেলার বালিনা গ্রামের দেলোয়ার হোসেনের স্ত্রী।

লিখিত বক্তব্যে  অভিযোগ করে হাসনা বেগম বলেন, গত ২৪ সেপ্টেম্বর সকালে  আমার স্বামী  দেলোয়ার হোসেন  বাসাইল  বাজার  থেকে  বাড়ি ফেরার পথে বালিনা মধ্য পাড়ায় পৌছলে  একই গ্রামের  আব্দুল মান্নান ,ইয়াসমিন,মো.ফারুক, আল-আমিন ও দিপু আমার স্বামীর  উপর আতর্কিত হামলা চালিয়ে লোহার শাবল ও লাঠি  দিয়ে পিঠিয়ে আহত করে দুই  হাত  ও দুই  পা ভেঙে  ফেলে।পরে ২৬ সেপ্টেম্বর  আব্দুল মান্নানসহ ৫ জনকে আসামী করে  বাসাইল থানায় একটি  মামলা দায়ের করি। এসআই নুরুল আমিনকে এ মামলার তদন্তের দায়িত্ব দেয়া হয়। কিন্তু দীর্ঘ এক মাস হয়ে গেলেও এখনো কোন আসামী ধরা পড়েনি।

ইতোমধ্যে  প্রধান আসামী মান্নান ছাড়া  বাকিরা  জামিনে এসে আমার ভাই সিদ্দিক সহ আমাদেরকে হত্যা করা হুমকি দিয়ে  আসছে। আমরা নিরাপত্তা হীনতায় ও শংকায় আছি।  এ ব্যাপারে  ১৪ অক্টোবর বাসাইল থানার একটি সাধারণ  ডায়েরি  করলেও  কোন কাজে আসেনি। আসামী মান্নান সহ অন্যেরা হুমকি ধমকি অব্যাহত রেখেছে।  আমাদের  নিরাপত্তার  জন্য আমি প্রধান আসামী মান্নানকে গ্রেফতার সহ অন্য আসামীদের শাস্তির দাবি জানাচ্ছি।

এস আই নুরুল আমিন জানান, ৫ জনের ৪ জন কোর্টে হাজির হয়ে জামিন নিয়ে গেছে। প্রধান আসামী পলাতক রয়েছে। তাকে ধরতে আমাদের অভিযান অব্যাহত আছে। এক সপ্তাহের ভিতরে আদালতে চার্জ শীট দেওয়া হবে।

এ ব্যাপারে বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর  রশিদ বলেন, আসামী গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

error: Content is protected !!