হোম » সারাদেশ » অভাবের তাড়নায় বন্দরে কৃষকের আত্মহত্যা

অভাবের তাড়নায় বন্দরে কৃষকের আত্মহত্যা

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের বন্দরে সংসারে অভাবের তাড়না সইতে না পেরে শাহ আলী (৪৮) নামের এক কৃষক বিষপানে আত্মহত্যা করেছে। সোমবার রাতে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা গেলে গতকাল মঙ্গলবার দুপুরে শাহ আলীর ছেলে সিফাত হোসেন বাদী হয়ে বন্দর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করে। নিহত শাহ আলী বন্দর উপজেলার বাজুরবাগ এলাকার মৃত আয়াত আলীর ছেলে।

গতকাল সোমবার দিবাগত রাত সাড়ে ১২টায় সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সংবাদ পেয়ে বন্দর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য র্মগে প্রেরণ করেছে। বাদী সিফাত হোসেন গণমাধ্যমকে জানান, আমার পিতা একজন কৃষক। কাজকর্ম না থাকায় ও সাংসারিক অভাবের তাড়নায় প্রায় সময় তিনি দুশ্চিন্তাগ্রস্ত হয়ে পড়তেন। সোমবার রাত ১০টায় আমার পিতা অজ্ঞাত স্থান থেকে বিষ সেবন করে ঘরে আসে। পরে সে বমি করতে থাকলে আমরা কাছে এসে তার পিতার মুখ থেকে বিষের গন্ধ পেয়ে তাকে দ্রুত সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। রাত সাড়ে ১২টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে বন্দর থানার অফিসার্স ইনচার্জ দীপক চন্দ্র সাহা জানান, বিষপানে আত্মহত্যার ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। আত্মহত্যার মূল কারন জানার জন্য পুলিশ তদন্ত অব্যাহত রেখেছে।

error: Content is protected !!