হোম » সারাদেশ » ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সবুজ

ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সবুজ

আসন্ন ইউপি নির্বাচনে বাসাইল উপজেলার কাশিল ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগের প্রতীক নৌকার মনোনয়ন প্রত্যাশী ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃহোসাইন খান সবুজ। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের একজন সৈনিক হিসেবে সবুজ  ছাত্রলীগের রাজনীতি শুরু করেন তারপর থেকেই যেকোনো আন্দোলন সংগ্রামে সরব উপস্থিতি দেখা গিয়েছে সবুজকে। এছাড়া একজন যুবক হিসেবে সবসময়ই কাশিলবাসির পাশে থেকে কাজ করছেন সবুজ। ছাত্রলীগের রাজনীতির পর যুবলীগের রাজনীতি শুরু করে সবুজ, তিনি বর্তমানে আওয়ামী যুবলীগের যুগ্ন আহবায়ক এর দায়িত্বও পালন করছেন।
কাশিল এলাকাবাসী জানান কিশোর ও যুবকদের মাদক থেকে দূরে রাখতে সবসময়ই কাজ করছেন সবুজ খান, তাছাড়া এলাকার অবহেলিত মানুষের সবসময়ই খোজ খবর রাখেন সবুজ,এছাড়া একজন শিক্ষিত যুবক হিসেবে বঙ্গবন্ধুর প্রকৃত সৈনিক সবুজকে চেয়ারম্যান হিসেবে চাই এলাকাবাসী।
এ বিষয়ে যুবলীগ নেতা হোসাইন খান সবুজ বলেন মূলত মানুষের সেবা করার লক্ষেই আমার চেয়ারম্যান ক্যান্ডিডেট হওয়া। দল যদি আমাকে মনোনয়ন প্রদান করেন আর আমি যদি চেয়ারম্যান হতে পারি আমার ইউনিয়নকে একটা মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চেষ্টা করবো।
error: Content is protected !!