হোম » সারাদেশ » আমতলীতে মাদক বিক্রেতা গ্রেফতার।

আমতলীতে মাদক বিক্রেতা গ্রেফতার।

আমতলী প্রতিনিধিঃ ২’শ ৭৫ গ্রাম গাঁজাসহ মোঃ বাঁদল খান (২৪) নামের এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পটুয়াখালী র‍্যাব-৮ সদস্যরা। বুধবার রাতে তাকে উপজেলার শাখারিয়া ব্রিকফিল্ড নামক স্থান থেকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার পুলিশ বাদলকে আমতলী উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেছে। আদালতের বিচার মোঃ সাকিব হোসেন তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।
জানাগেছে, উপজেলার আঠারোগাছিয়া ইউনিয়নের চাউলা গ্রামের নজরুল খাঁনের ছেলে বাদল খাঁন দীর্ঘদিন ধরে এলাকায় মাদক বিক্রি করে আসছে। বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পটুয়াখালী র‍্যাব-৮ এর ডিএডি নায়েক সুবেদার মোক্তার হোসেনের নেতৃত্বে অভিযান চালিয়ে শাখারিয়া ব্রিকফিল্ড নামক স্থান থেকে তাকে গ্রেফতার করে। এ সময় তার শরীর তল্লাশী করে ২’শ ৭৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় বাদল খানের বিরুদ্ধে আমতলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। পুলিশ বৃহস্পতিবার তাকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেছে। আদালতের বিচারক মোঃ সাকিব হোসেন তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন। আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন,
বাদল খাঁনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। তাকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে। পুলিশ বাদলকে আমতলী উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেছে। আদালতের বিচার মোঃ সাকিব হোসেন তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন। জানাগেছে, উপজেলার আঠারোগাছিয়া ইউনিয়নের চাউলা গ্রামের নজরুল খাঁনের ছেলে বাদল খাঁন দীর্ঘদিন ধরে এলাকায় মাদক বিক্রি করে আসছে। বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পটুয়াখালী র‍্যাব-৮ এর ডিএডি নায়েক সুবেদার মোক্তার হোসেনের নেতৃত্বে অভিযান চালিয়ে শাখারিয়া ব্রিকফিল্ড নামক স্থান থেকে তাকে গ্রেফতার করে।
এ সময় তার শরীর তল্লাশী করে ২’শ ৭৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় বাদল খানের বিরুদ্ধে আমতলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। পুলিশ বৃহস্পতিবার তাকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেছে। আদালতের বিচারক মোঃ সাকিব হোসেন তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন। আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, বাদল খঁানের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। তাকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।
error: Content is protected !!