হোম » সারাদেশ » আলফাডাঙ্গায় কৃষক লীগের আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

আলফাডাঙ্গায় কৃষক লীগের আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

আলফাডাঙ্গা প্রতিনিধিঃ ফরিদপুরের আলফাডাঙ্গায় নানা আয়োজনের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে মঙ্গলবার বিকাল ৪টায় আলফাডাঙ্গা উপজেলা কৃষক লীগের আয়োজনে র‍্যালি, দোয়া মাহফিল, কেক কাটা ও এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের শুরুতে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে এক র‍্যালি বের হয়। র‍্যালিটি কয়েকটি স্থান প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। পরে সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপজেলা কৃষকলীগের কার্যকরী সদস্য আলহাজ্ব গফফার মিয়ার সভাপতিত্বে ও উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক শেখ দেলোয়ার হোসেনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম আকরাম হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল আলীম সোজা।
এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এনায়েত হোসেন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মো. কামরুল ইসলাম, উপজেলা কৃষকলীগের কার্যকরী সদস্য আলহাজ্ব মহিউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব শেখ, আসাদ মিয়া, অর্থ সম্পাদক মনিরুজ্জামান, ত্রাণ ও পূর্ণবাসন সম্পাদক নুরুন্নবী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কামাল তালুকদার লাখু, বুড়াইচ ইউপি কৃষক লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক সানোয়ার মিয়া, সদর ইউপি কৃষক লীগের সভাপতি সাহিদুল ইসলাম প্রমুখ।  আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। পরে কেক কেটে জননেত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন করা হয়।
error: Content is protected !!