হোম » সারাদেশ » সোনারগাঁয়ে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা, নগদ টাকা ও ক্যামেরা ছিনতাই

সোনারগাঁয়ে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা, নগদ টাকা ও ক্যামেরা ছিনতাই

মোঃ কবির হোসেন, (সোনারগাঁ) নারায়ণগঞ্জ: সংবাদ প্রকাশের জের ধরে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে এক সাংবাদিকের উপর হামলা চালিয়ে পিটিয়ে মারাত্বক ভাবে আহত করে সন্ত্রাসীরা। এসময় সন্ত্রাসীরা তার সঙ্গে থাকা একটি ক্যামেরা ও নগদ টাকা ছিনিয়ে নেয়। গত বুধবার রাতে রূপগঞ্জ থেকে সোনারগাঁয়ে নিজ বাড়িতে ফেরার সময় এ ঘটনা ঘটে।
এসময় স্থানীয় লোকজন  আহত সাংবাদিক আব্দুল আলীমকে উদ্ধার করে কাঁচপুর ইউনাইটেড নামে একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি করেন। এ ঘটনায় রাতেই সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। বাদী তার অভিযোগে উল্লেখ করেন, গত কয়েক দিন পূর্বে মাদক বিরোধী একটি সংবাদ প্রকাশ করেন  দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার নারায়ণগঞ্জ প্রতিনিধি সাংবাদিক আব্দুল আলীম।
এই সংবাদ প্রকাশের জের ধরে গত বুধবার রাতে রূপগঞ্জ থেকে কাঁচপুরের নিজ বাড়িতে ফেরার সময় কাঁচপুর বাসস্টান্ড এলাকায় রাস্তার মোড়ে পৌছালে নিমাই পাল, সুনিল দাস ও সুহিন মিয়া নামে সন্ত্রাসীরা মিলে তার উপর অর্তকিতভাবে হামলা চালায়। এসময় তাকে পিটিয়ে মারাত্বক ভাবে আহত করে। এসময় সন্ত্রাসীরা তার সঙ্গে থাকা একটি ক্যামেরা ও নগদ টাকা ছিনিয়ে নেয়। পরে স্থানীয় লোকজন সাংবাদিক আব্দুল আলীমকে উদ্ধার করে কাঁচপুর ইউনাইটেড নামে একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি করা হয়।
সন্ত্রাসী নিমাই পাল সাদিপুর ইউনিয়নের গঙ্গাপুর এলাকার জোগিন্দ্রপালের ছেলে, সুনিল দাস একই এলাকার রুহিন দাসের ছেলে ও সুহিন মিয়া কাঁচপুর ইউনিয়নের বেহাকৈর এলাকার মৃত আব্দুল জলিলের ছেলে। সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, সাংবাদিক আব্দুল আলীমের উপর হামলার ঘটনায় একটি লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। ঘটনাটি তদন্ত পূর্বক দ্রুত ব্যবস্থা গ্রহন করা হবে।
error: Content is protected !!