হোম » সারাদেশ » বগুড়ায় চাকরির প্রতারক চক্রের ২ সদস্য গ্রেফতার 

বগুড়ায় চাকরির প্রতারক চক্রের ২ সদস্য গ্রেফতার 

এম,এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়ায় সরকারি চাকরি দেয়ার নামে প্রতারণা করা চক্রের দুইজনকে আটক করেছে র‌্যাব।  ১২ ই- সেপ্টেম্বর (শনিবার) রাত ৯ টার দিকে দুপচাঁচিয়া উপজেলায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে চারটি ল্যাপটপ, ১৮টি মোবাইল, ১৫টি সিডি, ১টি পিসি, ৫৮টি সিমকার্ড, ৭টি পেনড্রাইভ, ২টি হার্ডডিস্ক জব্দ করা হয়।
আটকরা হলেন, মেহেরুল ইসলাম (৩৩) ও কামরুল হাসান (২৯)। এ দুজনই দুপচাঁচিয়া উপজেলার বাসিন্দা। এ তথ্য নিশ্চিত করেন সিরাজগঞ্জ র‌্যাব ক্যাম্পের অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) মো. রফিকুল হাসান গণি। তিনি বলেন, দুপচাঁচিয়া উপজেলার এক প্রতারক চক্র বিভিন্ন বাহিনী অথবা সংস্থায় ভর্তি করার নামে লোকজনের কাছ থেকে প্রায় প্রায় ৯০ লাখ টাকা হাতিয়ে নেয়।
বিভিন্ন বাহিনীর কর্মকর্তা সেজে শীর্ষ কর্মকর্তাদের নামে লোকজনের কাছ থেকে টাকা হাতিয়ে নেয় এই চক্র। তারা মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে ভুক্তভোগীদের কাছ থেকে টাকা সংগ্রহ করত। এ বিষয়ে একাধিক ভুক্তভোগী সিরাজগঞ্জ র‌্যাব ক্যাম্পে অভিযোগ করেন।
র‌্যাব কর্মকর্তা মো. রফিকুল হাসান গণি আরো বলেন, ভুক্তভোগীদের অভিযোগের ভিত্তিতে দুপচাঁচিয়ায় অভিযান পরিচালনা করে প্রতারক চক্রের প্রধান এই দুজনকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা অপরাধ স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।
error: Content is protected !!