হোম » সারাদেশ » পীরগঞ্জে পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটি

পীরগঞ্জে পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটি

আবু তারেক বাঁধন,পীরগঞ্জ ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ পৌর শাখার বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। শনিবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন পীরগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবদুর রশিদ। তিনি জানান,  নুর আলম সিদ্দিকীকে আহবায়ক ও রুবেল হক কে সদস্য সচিব করা হয়েছে ।
গতকাল শনিবার সন্ধ্যায় পীরগঞ্জ পৌর শহরের পূর্নিমা কমিনিউটি সেন্টারের দ্বি বাষির্ক সম্মেলনের মাধ্যমে এ আহবায়ক ও সদস্য সচিবের নাম ঘোষনা করা হয় । স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সংসদ রংপুর বিভাগের সহ সভাপতি আসফ কবির চৌধুরী শর্ত  আহবায়ক ও সদস্য সচিবের নাম ঘোষনা করেনে উক্ত সম্মেলনে।
  সম্মেলনে পীরগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি ও ঠাকুরগাঁও -৩ আসনের সংসদ সদস্য জাহিদুর রহমান জাহিদ , উপজেলা বিএনপির সাধারণ সম্পাদ জিয়াউল ইসলাম জিয়া। ঠাকুরগাঁও জেলা বিএনপির তাঁতি  বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, কেন্দ্রীয় সংসদ রংপুর বিভাগের সহ সভাপতি আসফ কবির চৌধুরী শর্ত  , সহ-সাংগঠনিক সম্পাদক সরকার মোহাম্মদ  নুরুজ্জামান নুরু , ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সোহেল রানা, পীরগঞ্জ উপজেলা স্বোচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক হাসান আল বান্না সহ অঙ্গ সংগযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
error: Content is protected !!