হোম » সারাদেশ » বাসাইলে বন্যার্তদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রান বিতরণ

বাসাইলে বন্যার্তদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রান বিতরণ

অর্ণব আল আমিন,বাসাইল, টাঙ্গাইলঃ টাঙ্গাইলের বাসাইলে বন্যার্তদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রান সহয়তা প্রদান করা হয়েছে। ৮ সেপ্টেম্বর ( বুধবার) উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের সিঙ্গারডাক গ্রামে ২৫ টি দুস্থ্য, অসহায় ও শারীরিক প্রতিবন্ধী পরিবারের মাঝে এই ত্রান সামগ্রী প্রদান করা হয়। এসময় সিঙ্গারডাক উচ্চ বিদ্যালয়ে আয়োজিত সংক্ষিপ্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মনজুর হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাখাওয়াত হোসেন, কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মামুনুর রশিদ প্রমূখ।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম বলেন, ভৌগলিক ভাবে বাসাইল একটি বন্যা প্রবন এলাকা। এবারের বন্যায় উপজেলার বিভিন্ন স্থানে মানুষ পানি বন্দি অবস্থায় রয়েছে। সরকারের পক্ষ হতে পানিবন্দি অসহায় কর্মহীন মানুষের মাঝে ত্রান বিতরণ করা হচ্ছে। যা পরবর্তীতেও অব্যহত থাকবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মনজুর হোসেন বলেন, দুস্থ্য ও কর্মহীন মানুষের পাশে রয়েছে বর্তমান সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ হতে বন্যার্তদের সর্বাত্মক সহযোগিতা করা হচ্ছে। আজ কাঞ্চনপুর সিঙ্গারডাকের ২৫ টি পরিবারেরর মাঝে ত্রান সামগ্রী দেয়া করা হয়েছে। যা পর্যাক্রমে আরো বাড়ানো হবে। এছাড়াও ৩৩৩ নম্বরে কল দিলেও আমাদের পক্ষ হতে খাদ্য সামগ্রী প্রদান করা হয়। উল্লেখ্য যে,  প্রতিটি পরিবারের মাঝে ১০ কেজি চাল, ডাল, তেল, আলু, লবন, সাবান বিতরণ করা হয়।

error: Content is protected !!