হোম » সারাদেশ » কালিহাতীতে পুলিশের সাথে স্বর্ণ ব্যবসায়ীদের মতবিনিময়

কালিহাতীতে পুলিশের সাথে স্বর্ণ ব্যবসায়ীদের মতবিনিময়

মো. মমিন হোসেন, কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি : টাঙ্গাইলের কালিহাতী থানা পুলিশের সাথে স্বর্ণ ব্যবসায়ীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  জুয়েলারী দোকান ও মার্কেটের নিরাপত্তা এবং চুরি, ডাকাতি, ছিনতাই, রোধকল্পে স্বর্ণ ব্যবসায়ীদের উদ্যোগে  মঙ্গলবার বিকেলে উপজেলার এলেঙ্গা পৌরসভার স্বর্ণ ব্যবসায়ীদের অস্থায়ী কার্যালয়ে স্থানীয় জুয়েলারি দোকান/মার্কেটের মালিক, কর্মকর্তা-কর্মচারীগণের উপস্থিতিতে এ সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় এলেঙ্গা পৌর শহরের স্বর্ণ ব্যবসায়ী সমিতির সভাপতি মদন কুমার সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালিহাতী সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ শরিফুল হক ।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান। সভায় উপস্থিত সকলের মাঝে থানা এবং পুলিশ কন্ট্রোল রুমের জরুরী মোবাইল নাম্বার সংবলিত ‘জুয়েলারি দোকানের মালিক পক্ষের করণীয়’ শীর্ষক লিফলেট বিতরণ করা হয় ।
কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা আজিজুর রহমান বলেন, এলেঙ্গা পৌরসভার স্বর্ণ ব্যবসায়ীদের নিয়ে মঙ্গলবার বিকেলে সার্বিক নিরাপত্তার বিষয়ে মতবিনিময় করেছি।  আইন-শৃংখলার প্রশ্নে আমরা কালিহাতী থানা পুলিশ সবসময়ই আপনাদের পাশে আছি। তিনি আরও জানান, স্বর্ণ ব্যবসায়ীদের নিরাপত্তার জন্য পুলিশের টহল আরো জোরদার করা হবে । সভায় কালিহাতী সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ শরিফুল হক যথানিয়মে ক্রয়-বিক্রয়,অপরাধ নিবারণমূলক/সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণে স্থানীয় পুলিশের সাথে সমন্বয়ের ব্যাপারে জোরারোপ করেন।
 স্বর্ণ ব্যবসায়ীদের নিরাপত্তার স্বার্থে দোকানের সামনে সিসি ক্যামেরা লাগাতে বলেন। এছাড়াও স্বর্ণ ক্রয়-বিক্রয়ে রেজিস্টার সংরক্ষণ,মালিক-কর্মচারীর বিস্তারিত বায়োডাটা থানায় জমা প্রদান,নিরাপত্তা সংক্রান্তে সচেতনতা বৃদ্ধি ও সমন্বয় ইত্যাদি বিষয়ে আলোচনা কর হয়। মতবিনিময় সভা সঞ্চালনা করেন এলেঙ্গা পৌর শহরের স্বর্ণ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক অভিষেক আদিত্য দুলাল।
error: Content is protected !!