হোম » সারাদেশ » একদিনে হাবিপ্রবি’র প্রশাসনিক ৩ পদে রদবদল

একদিনে হাবিপ্রবি’র প্রশাসনিক ৩ পদে রদবদল

হাবিপ্রবি প্রতিনিধিঃ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ( হাবিপ্রবি ) প্রক্টরের দায়িত্ব পেয়েছেন গণিত বিভাগের অধ্যাপক ড. মোঃ মামুনুর রশীদ ও সহকারী প্রক্টরের দায়িত্ব পেয়েছেন বায়োকেমিস্ট্রি এন্ড মলিকুলার বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ ইয়াছিন প্রধান এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের নতুন সহকারী হল সুপারের দায়িত্ব পেয়েছেন বায়োকেমিস্ট্রি এন্ড মলিকুলার বায়োলজি বিভাগের সহকারী অধ্যাপক  ড. মোঃ আজিজুল হক।
মঙ্গলবার ( ৩১ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম কামরুজ্জামান এর অনুমোদনক্রমে ও বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. মোঃ ফজলুল হক স্বাক্ষরিত এক অফিস আদেশের মাধ্যমে বিষয়টি জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, “এ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর পদে নিযুক্ত প্রফেসর ডঃ মোঃ খালেদ হোসেন মাইক্রোবায়োলজি বিভাগ, ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্স অনুষদ, হাবিপ্রবি-কে প্রক্টর পদ হতে অব্যাহতি দিয়ে তদস্থলে প্রফেসর ডঃ মোঃ মামুনুর রশিদ গণিত বিভাগ, বিজ্ঞান অনুষদ, হাবিপ্রবি-কে তার নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব হিসেবে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত নিম্নবর্ণিত শর্তসাপেক্ষে প্রক্টর পদে নিযুক্ত করা হলো “।
আরেক অফিস আদেশে বলা হয়, ” এ বিশ্ববিদ্যালয়ের বায়োকেমিস্ট্রি এন্ড মলিকুলার বায়োলজি বিভাগের সহযোগী অধ্যাপক ডঃ মোঃ ইয়াছিন প্রধানকে তার নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব হিসেবে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত নিম্নবর্ণিত শর্তসাপেক্ষে সহকারী প্রক্টর পদে নিযুক্ত করা হলো “।
এদিকে আরেক অফিস আদেশে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের নতুন সহকারী হল সুপারের দায়িত্ব পেয়েছেন বায়োকেমিস্ট্রি এন্ড মলিকুলার বায়োলজি বিভাগের সহকারী অধ্যাপক  ড. মোঃ আজিজুল হক। প্রক্টরের দায়িত্ব পাওয়ার পর নবনিযুক্ত প্রক্টর অধ্যাপক ড. মোঃ মামুনুর রশীদ বলেন, ” শুরুতে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি মাননীয় উপাচার্য মহোদয়ের প্রতি।
তিনি আমাকে যে দায়িত্ব দিয়েছেন আমি যথাসাধ্য চেষ্টা করবো আমার দায়িত্ব যথাযথ ভাবে পালন করার। বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে এবং মাননীয় প্রধারমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নকে পূরণ করার নিমিত্তে আমি যথাসাধ্য ভাবে কাজ করে যাব। এজন্য সকলের সহযোগিতা কামনা করছি “। গ্রুপিং মুক্ত ক্যাম্পাস গঠনের ব্যাপারে তিনি বলেন, ” আমি ব্যক্তিগতভাবে গ্রুপিং এর বিরোধীতা করি। বিশ্ববিদ্যালয় কোনো গ্রুপিং এর জায়গা নয়। হাবিপ্রবিকে বিশ্ব দরবারে তুলে ধরতে যেভাবে কাজ করা দরকার যেভাবেই কাজ করে যাব “।

Loading

error: Content is protected !!