হোম » সারাদেশ » এক হাজার পরিবারকে শেখ হাসিনার উপহার প্রদান করলেন নূরুল হুদা মুকুট

এক হাজার পরিবারকে শেখ হাসিনার উপহার প্রদান করলেন নূরুল হুদা মুকুট

আল-হেলাল,সুনামগঞ্জ : সুনামগঞ্জ জেলায় মহামারী করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমন মোকাবেলায় কর্মহীন অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে জাতীয় শোক দিবস উপলক্ষে খাদ্যসামগ্রী প্রদান করেছে সুনামগঞ্জ জেলা পরিষদ। ৩১ আগস্ট মঙ্গলবার দুপুর ১২টায় সুনামগঞ্জ শহরের তেঘরিয়া ঈদগাহ ময়দানে এক হাজার অতিদরিদ্র,অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে চাল ডাল আলু পিয়াজ সোয়াবিন লবন ইত্যাদি খাদ্যসামগ্রী এবং সাবান,মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজারসহ কোভিড ১৯ সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়।

খাদ্যসামগ্রী বিতরন করেন জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ নুরুল হুদা মুকুট,জেলা পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান বিপিএম ও জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ জাকির হোসেন। এসময় জেলা পরিষদের সিনিয়র সহকারী প্রকৌশলী প্রণব রায় চৌধুরী,সুনামগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ সহিদুর রহমান, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু,জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক এড. আজাদুল ইসলাম রতন,তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অমল কান্তি কর, জেলা পরিষদের হিসাব রক্ষক বিমলেন্দু রায়,অফিস সহকারী আব্দুল মতিন,কপিল কিষণ তালুকদার,আবুল কালাম আজাদ,ফজলুল হক ও কামাল হোসেনসহ জেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ নুরুল হুদা মুকুট বলেন, জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বলেছেন,প্রয়োজনে একবেলা খেয়ে থাকবো। তারপরও এই দেশের কোন মানুষকে না খেয়ে মরতে দেবোনা। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশেই আমরা সুনামগঞ্জ জেলা পরিষদ জাতীয় শোক দিবস উপলক্ষে কিছু অসহায় মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করেছি। তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট এর সকল শহীদানদের শ্রদ্ধার সাথে স্মরণ করেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ ও সাফল্য কামনা করেন।

error: Content is protected !!