হোম » সারাদেশ » শ্রীপুরে শিশুকে বলাৎকার, অতঃপর ২৫ হাজার টাকায় দফারফা

শ্রীপুরে শিশুকে বলাৎকার, অতঃপর ২৫ হাজার টাকায় দফারফা

আব্দুর রউফ রুবেল,  গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে এক শিশুকে বলাৎকার করেছে রাফিন পোলট্রি ফার্মের শ্রমিক শিপন নামের এক লম্পট। পরে বিষয়টি জানাজানি হলে ২৫ হাজার টাকায় রফাদফা করেছে স্থানীয় পৌর কাউন্সিলর। ভুক্তভোগী শিশুটির বাড়ি শ্রীপুর পৌরসভার ৩ নং ওয়ার্ডে। তাঁর বাবা একজন অটোরিকশা চালক।
অভিযুক্ত মো. শিপন মিয়ার বাড়ি দিনাজপুর জেলায় বলে জানাগেছে। সে উপজেলার পৌর এলাকার রাফিন পোল্ট্রি ফার্মের শ্রমিক। ভুক্তভোগী শিশুর মা জানান, পোল্ট্রির পাশে পুকুরে গোসল করার সময় শিশুটিকে পুকুর থেকে জোর করে তুলে নিয়ে ধান খেতের পাশে নিয়ে তাকে জোরপূর্বক বলাৎকার করে।এরপর শিশু ছেলেটি বাড়িতে এসে সব কিছু জানায়।পরবর্তীতে এর বিচার চাইতে গেলে পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর মো. সাহিদ মিয়াসহ স্থানীয় কয়েকজন মিলে ছেলের চিকিৎসা খরচের জন্য ২৫ হাজার টাকা দেন। এবিষয় কাউকে কিছু না বলতে মানা করেন গ্রাম্য সালিশের লোকজন। আমি টাকা চাইনি, আমি বিচার চেয়েছিলাম বলেও জানান ভুক্তভোগী শিশুর মা।
তিনি আরও জানান, অভিযুক্ত শিপন মিয়াকে শারিরীক নির্যাতনও করেছে। বর্তমানে ভুক্তভোগী শিশুটি ময়মনসিংহে তার দাদীর সাথে রয়েছে বলে জানায় তাঁর মা। এবিষয়ে জানতে চাইলে রাফিন পোল্ট্রি ফার্মের মালিক মো. মোস্তাফিজুর রহমান বলেন, এটা একটা গোপন বিষয়, গোপন থাকাই ভালো। এবিষয়টি প্রকাশ না করাই ভালো। শ্রীপুর পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর মো. সাহিদ মিয়া মুঠোফোনে বলেন, এবিষয়ে স্থানীয় লোকজন আমাকে জানিয়েছেন। তবে আপোষ মিমাংসার বিষয়টি আমার জানা নেই। শ্রীপুর থানার পরিদর্শক তদন্ত মাহফুজ ইমতিয়াজ ভূইয়া বলেন, এবিষয়ে কোন অভিযোগ পাওয়া যায়নি।
error: Content is protected !!