হোম » সারাদেশ » বঙ্গবন্ধু’র ভাস্কর্যের বিরুদ্ধে ধৃষ্টতাপূর্ণ বক্তব্য প্রদানের প্রতিবাদ ও শাস্তির দাবিতে নারায়ণগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

বঙ্গবন্ধু’র ভাস্কর্যের বিরুদ্ধে ধৃষ্টতাপূর্ণ বক্তব্য প্রদানের প্রতিবাদ ও শাস্তির দাবিতে নারায়ণগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নিয়ে ধৃষ্টতাপূর্ণ বক্তব্য প্রদান করার প্রতিবাদে এবং তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নারায়ণগঞ্জ জেলায় মানববন্ধন এবং প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুর তিনটায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সা মনে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির উদ্যোগে এ আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় পরিষদের সদস্য ও নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. আনিসুর রহমান দিপু, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. মুহাম্মদ মোহসীন মিয়া, নারায়ণগঞ্জ মহানগর শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূইঁয়া সাজনু, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানিসহ আওয়ামীলীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা হেফজতে ইসলাম বাংলাদেশের কঠোর সমালোচনা করে এবং হেফাজতকে বিএনপি’র পকেট কমিটি উল্লেখ করে বলেন, ২০১৮ সালে যখন মাদরাসা ছাত্রীকে আগুনে পুড়িয়ে হত্যা করা হয় তখন তারা মাদরাসা শিক্ষকদের বিরুদ্ধে প্রতিবাদ করেনি। আর এখন তারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে এ ধরণের বক্তব্য এবং মন্তব্য করার ধৃষ্টতা দেখিয়ে তারা দেশে অরাজকতা সৃষ্টি করতে চায়। জাতিকে সাম্প্রদায়িকতার দিকে ঠেলে দিতে চায়। এধরণের ধৃষ্টতা বাংলাদেশের মানুষ সহ্য করবে না বলে তারা সতর্ক করে দেন।

Loading

error: Content is protected !!