হোম » সারাদেশ » পাবনা-৪ আসনে আওয়ামীলীগের মনোনয়ন তুললেন ১৮ জন।

পাবনা-৪ আসনে আওয়ামীলীগের মনোনয়ন তুললেন ১৮ জন।

মোঃ শহিদুল ইসলাম,ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি: পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপত্র বিক্রি শুরু হয়েছে। ১৭ আগস্ট থেকে ২৩ আগস্ট পর্যন্ত রাজধানীর ধানমন্ডি দলীয় সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে মনোনয়নপত্র সংগ্রহ ও জমা প্রদানের সময়সীমা নির্ধারণ করে দিয়েছে আওয়ামী লীগ।

গত ১৭ থেকে ১৯ আগস্ট পর্যন্ত গত তিন দিনে এই আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ১৮ জন আওয়ামী লীগের নেতা মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। ১৭ আগস্ট মনোনয়ন পত্র বিক্রির প্রথম দিন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন আওয়ামী লীগের প্রাথমিক সদস্য মেজর জেনারেল (অবঃ) এএসএম নজরুল ইসলাম রবি, পাবনা জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বশির আহমেদ বকুল, পাবনা জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ব্যরিস্টার সৈয়দ আলী জিরু, সুপ্রীম কোর্টের আইনজীবী ও আ’লীগ নেতা রবিউল আলম বুদু, ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান স্বপন ও জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মাহজেবিন শিরিন পিয়া।

১৮ আগস্ট মনোনয়নপত্র বিতরণের দ্বিতীয় দিন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান ও পাবনা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল রহিম লাল, ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পাবনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস, বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য জালাল উদ্দিন তুহিন,মৎস্যজীবী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আলিম, নারী নেত্রী ড. মুসলিমা জাহান ময়না।

১৯ আগস্ট মনোনয়নপত্র সংগ্রহের তৃতীয় দিন পাবনা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও সাবেক সংসদ সদস্য পাঞ্চাব আলী বিশ্বাস, সাবেক সংসদ সদস্য ও আ’লীগের প্রাথমিক সদস্য মঞ্জুর রহমান বিশ্বাস, ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আকরাম আলী খান, সুপ্রীম কোর্টবাবের সাবেক সদস্য এ্যাডভোকেট হাবিবুর রহমান হাবিব, তাঁতী লীগের সহ-সভাপতি এস এম গোলাম মোস্তফা, সলিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের ৯নং ওয়ার্ড শাখার সাধারণ সম্পাদক আশরাফ আলী।

Loading

error: Content is protected !!