হোম » প্রধান সংবাদ » কাহালুর মুরইল ইউপি সদস্য মানিককে ছুরিকাঘাত; প্রতিবাদে মিছিল ও মানবন্ধন এলাকাবাসীর

কাহালুর মুরইল ইউপি সদস্য মানিককে ছুরিকাঘাত; প্রতিবাদে মিছিল ও মানবন্ধন এলাকাবাসীর

রায়হানুল ইসলাম, বগুড়া জেলা প্রতিনিধি : বগুড়ার কাহালু উপজেলার মুরইল ইউনিয়ন পরিষদেও ৫নং ওয়ার্ডের সদস্য মানিক মিয়াকে ছুরিকাঘাত করে গুরুতর জখম করেছে এলাকার চিহ্নিত সন্ত্রাসী বাহিনী। প্রতিবাদে মানবন্ধন কর্মসূচী পালন করেছে এলাকাবাসী। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় মুরইল ইউনিয়ন পরিষদের সামনে এলাকার শত শত নারী-পুরুষ সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার ও শাস্তির আওতায় আনতে প্রতিবাদ মিছিল ও মানববন্ধন কর্মসূচী পালন করে।
কাহালু থানায় ১২ জুলাই করা এজাহার নং ৭-এর সূত্রে জানা গেছে, উল্লেখিত তারিখে বিষ্ণপুর মন্ডল মার্কেটের সামনে আসামী টুটুল হোসেনের সঙ্গে দেখা হলে ৫নং ওয়ার্ডের লোকজনদের মিথ্যা সংবাদ মাতৃকালীণ ভাতার কার্ড, বয়স্ক ভাতার কার্ড এসেছে যা মানিক মেম্বার তোমাদের দিচ্ছেনা। এই কথায় অনেকে মেম্বারের কাছে কার্ড দাবি করলে জানতে পারেন টুটুল অসৎ উদ্দেশ্যে তা এলাকায় রটিয়ে যাচ্ছে।
টুটুলকে পেয়ে মানিক মিয়া এসব মিথ্যা রটানো থেকে বিরত থাকতে বলায় ঐ দিন আনুমানিক সকাল পৌনে ৮টার সময় মুরইল মাস্টারপাড়ার পোনা পাগলার ছেলে সাগর মাস্টার, টুটুল, তাদেও স্ত্রী রহিমা, ফেন্সিসহ বাবলু শেখের পুত্র সাজ্জাদ হোসেন, মোজাহারের পুত্র হাফিজার ও টুকু মিয়ার পুত্র বাবু লাঠি-সোটা এবং ধারালো অস্ত্র দিয়ে হামলা করে। এক পর্যায়ে তাকে ছুরিকাঘাত করে ডান হাত জখম করে।
এবং পরবর্তীতে বিভিন্নভাবে হুমকি-ধামকি অব্যাহত রাখে। এই ঘটনার পরিপ্রেক্ষিতে এলাকায় ব্যাপক থমথমে অবস্থা বিরাজ করছে। মঙ্গলবার প্রতিবাদ মিছিল ও মানববন্ধনে বক্তারা অবিলম্বে সন্ত্রাসীদের গ্রেফতার ও আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবি জানান। এসময় অন্যান্যের উপস্থিত ছিলেন, ৩নং ওয়ার্ড মেম্বার আব্দুল ওহাব তালুকদার,মানিক মিয়া,  মাহফুজার রহমান, আফজাল শেখ, শফি আলম, হযরত, মন্টু মিয়া প্রমুখ।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!