হোম » সারাদেশ » বগুড়া ধুনটে ধর্ষণ মামলার আসামি সুকদেব মন্ডল গ্রেপ্তার 

বগুড়া ধুনটে ধর্ষণ মামলার আসামি সুকদেব মন্ডল গ্রেপ্তার 

নাটোর জেলার সিংড়ার সোনাইডাঙ্গা গ্রামে একজন ভিকটিম এর সাথে আসামী সুকদেব মন্ডল (২৪) এর দীর্ঘদিন যাবত মোবাইল এ প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরই প্রেক্ষিতে গত ২ই জুন বগুড়া ধুনট উপজেলার পোচিবাড়ী বাজারস্থ সাতমাথা মোড়ে তার দোকানে ভিকটিমকে বিয়ের প্রলোভন দেখিয়ে নিয়ে যেয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে বিয়ে করতে অস্বীকার করায় ভিকটিম বাদী হয়ে গত ১৯ই জুন ধুনট থানায় একটি অভিযোগ দায়ের করেন।
যার প্রেক্ষিতে থানার মামলা নং-১১, তারিখ ০২/০৬/২৪ ধারা-২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ এর ৯ (১) রুজু হয়। এ ঘটনার পর থেকেই র‌্যাব আসামীকে আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারী শুরু করে। এরই ফলশ্রুতিতে ২৯ই জুন র‌্যাব-১২, সিপিএসসি বগুড়া ও র‌্যাব-৬, সিপিসি-২, ঝিনাইদহ এর যৌথ অভিযানে একটি আভিযানিক দল ঝিনাইদহ জেলার সদর থানার বিষয়খালী এলাকায় অভিযান পরিচালনা করে ধর্ষক সুকদেব মন্ডল (২৪), পিতা-নারায়ন চন্দ্র, সাং- পেঁচিবাড়ি, থানা- ধুনট,  জেলা – বগুড়া’কে গ্রেফতার করতে সমর্থ হয়।
ধৃত আসামী মামলার সাজা এড়াতে স্থানীয় আত্মীয়স্বজন ও প্রতিবেশী হতে নিজেকে বিচ্ছিন্ন করে বিভিন্ন কৌশলে দেশের বিভিন্ন স্থানে আত্মগোপনে ছিলো। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য ধুনট থানায় সোপর্দ করা হয়েছে।
– এম এ রাশেদ-

Loading

error: Content is protected !!