হোম » সারাদেশ » সিরাজগঞ্জে জুম্মার নামাজ পড়তে বেরিয়ে স্কুল ছাত্র নিখোঁজ

সিরাজগঞ্জে জুম্মার নামাজ পড়তে বেরিয়ে স্কুল ছাত্র নিখোঁজ

জুম্মার নামাজ পড়তে বেরিয়ে সিরাজগঞ্জ বিএল সরকারী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র ফাহিম শাহরিয়ার সাদিক (১৪) নিখোঁজ রয়েছে। এবিষয়ে সিরাজগঞ্জ সদর থানায় সাধারন ডায়রী করা হয়েছে। শনিবার বিকেল সাড়ে ৪টা পর্যন্ত তার কোন খোঁজ পাওয়া যায়নি।

ফাহিম শাহরিয়ার সাদিক পৌর মহল্লার নতুন ভাঙ্গাবাড়ী গ্রামের পূর্বপাড়ার মোঃ এমদাদুল হক এর ছেলে।

স্কুল ছাত্রের মামা মিলন বিন জামাল বলেন, শুক্রবার (২৮ জুন) জুম্মার নামাজের উদ্দেশ্য বাড়ি থেকে বের হয় ফাহিম শাহরিয়ার সাদিক। নামাজ শেষে বাড়ি ফিরে না আসায় তাকে খুঁজতে থাকে পরিবারের সদস্যরা। আতœীয় স্বজন, বন্ধুদের বাড়িতে খোঁজ খবর নেয়া হয়। কোথাও তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। পরে সদর থানায় জিডি করা হয়। যাহার ডিজে নং- ১৯৩৭, তারিখ- ২৮.০৬.২০২৪ইং। পুলিশ তার বন্ধুদেরও জিজ্ঞাসাবাদ করেছে। কোথাও তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। বাবা-মা কান্নায় ভেঙ্গে পড়ছেন।

শনিবার বিকেলে সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রাজ্জাক বলেন, ফাহিম শাহরিয়ার সাদিক নামে এক স্কুল ছাত্রকে খুঁজে পাওয়া যাচ্ছে না। এসংক্রান্ত থানায় সাধারন ডায়রী করা হয়েছে। আমরা তার বন্ধুদের জিজ্ঞাসাবাদ করেছি। বিভিন্ন জায়গায় খোঁজ খবর নিচ্ছে ও বিভিন্ন থানায় ম্যাসেজ পাঠিয়েছি। যদি কোন সহৃদয়বান ব্যক্তি তাহার খোঁজ পেয়ে থাকেন তাহলে নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হইলো। সিরাজগঞ্জ সদর থানার ফোন নং- ০১৩২০-১২৯৫৯০, ছেলের বাবা মোঃ এমদাদুল হক- ০১৮৩০-৯০৪৫২০।

-হুমায়ুন কবির সুমন-

Loading

error: Content is protected !!