হোম » সারাদেশ » শরণখোলায় ভয়াবহ অগ্নিকান্ড!

শরণখোলায় ভয়াবহ অগ্নিকান্ড!

বাগেরহাটের শরণখোলায় ভয়াবহ অগ্নিকান্ডে কমপক্ষে ২০টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। ২৭ জুন বৃহস্পতিবার রাত সোয়া দশটার দিকে উপজেলার রায়েন্দা বাজার পাঁচ রাস্তার মোড় এলাকায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় ব্যবসায়ীদের প্রায় কোটি টাকার বেশি ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

শরণখোলা থানার অফিসার ইনচার্জ এএইচএম কামরুজ্জামান খাঁন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন সহ পুলিশ সদস্য ও স্থানীয়দের প্রানপণ চেষ্টায় আগুন অনেকটা নিয়ন্ত্রনে আসে। আগুন নিভানোর কাজে সহযোগিতা করার সময় প্রায় ১০-১৫ জন আহত হয়েছে।তাদেরকে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সহকারী পুলিশ সুপার (সার্কেল) আশিকুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুদীপ্ত কুমার সিংহ তাৎক্ষনিক ঘটনাস্থলে উপস্থিত হন।

প্রত্যক্ষদর্শীরা জানান, হঠাৎ একটি মিষ্টির দোকান দোকান থেকে ধোয়া উঠতে দেখার পর কিছু বুঝে ওঠার আগেই আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। স্থানীয়দের সহযোগীতা এবং বৃষ্টি হওয়ায় আগুন নিয়ন্ত্রণ করা সম্ভব হয়েছে। দ্রুত ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হলেও কাছাকাছি পানির কোন উৎস না থাকায় আগুনের তীব্রতা ভয়াবহ আকার ধারণ করে। পরে, মোড়েলগঞ্জ ফায়ার সার্ভিসের ইউনিট ঘটনাস্থলে পৌছানোর পর প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন কিছুটা নিয়ন্ত্রণে আসে। পরে মধ্য রাতে বৃষ্টি শুরু হলে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আসে।

-মোঃ নাজমুল ইসলাম সবুজ-

Loading

error: Content is protected !!