হোম » সারাদেশ » জয়পুরহাটে নানা কর্মসূচির মধ্য দিয়ে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত 

জয়পুরহাটে নানা কর্মসূচির মধ্য দিয়ে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত 

জয়পুরহাট প্রতিনিধি: নানা কর্মসূচির মধ্য দিয়ে জয়পুরহাটে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রবিবার (২৩ জুন) বেলা ১১ টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন  করেন সংগঠনের নেতাকর্মীরা।
সেখান থেকে একটি বর্ণাঢ্য আলী বের করে শহরের  প্রধান সড়কের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ করে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন, জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সামছুল আলম দুদু, জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট, সহ-সভাপতি এস এম সোলায়মান আলী, গোলাম হক্কানি, জাহিদুল আলম বেনু, সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক মীর রেজাউল করিম,  পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক,  সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসানুজ্জামান মিঠু, সাংগঠনিক সম্পাদক প্রভাষক সুমন কুমার সাহা,  দপ্তর সম্পাদক মিজানুর রহমান টিটো, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রভাষক এ ই এম মাসুদ রেজা, পৌর আওয়ামী লীগের সভাপতি ইকবাল হোসেন সাবু, সাধারন সম্পাদক কালীচরণ আগরওয়ালসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগসহ অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

Loading

error: Content is protected !!