হোম » সারাদেশ » বগুড়ায় আহত সাংবাদিক রফিকুলের পাশে বাংলাদেশ সাংবাদিক জোট (বাসাজ)

বগুড়ায় আহত সাংবাদিক রফিকুলের পাশে বাংলাদেশ সাংবাদিক জোট (বাসাজ)

বাংলাদেশ সাংবাদিক জোট বগুড়া জেলা শাখার সহ-সভাপতি ও সারিয়াকান্দি প্রেসক্লাবের সাবেক সভাপতি সিনিয়র সাংবাদিক রফিকুল ইসলামের পাশে দাঁড়ালেন বাংলাদেশ সাংবাদিক জোট (বাসাজ)।
সংগঠনটির বগুড়া জেলা শাখার একটি টিম গতকাল সকালে সারিয়াকান্দিস্থ রফিকুল ইসলামের বাড়িতে গিয়ে চিকিৎসা সহায়তার জন্য নগদ অর্থ প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ সাংবাদিক জোট বগুড়া জেলা শাখার সভাপতি সাংবাদিক রায়হানুল ইসলাম, সারিয়াকান্দি প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিক আক্তারুজ্জামান।
সংগঠনের সাধারণ সম্পাদক ইমরানুল হক, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম রবি, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহেদ, মাওঃ আরিফুর রহমান, হারুন অর রশিদ, উৎপল কুমার মহন্ত প্রমূখ। চিকিৎসা সহায়তা প্রদান অনুষ্ঠানে বাংলাদেশ সাংবাদিক জোটের সভাপতি রায়হানুল ইসলাম বলেন,  সাংবাদিকদের অধিকার আদায় ও সংকটকালীন সময়ে সহায়তা প্রদান করা বাংলাদেশ  সাংবাদিক জোটের সাংবাদিকদের প্রধান কাজ।
সাংবাদিক আখতারুজ্জামান বলেন, বিপদে-আপদে যে সংগঠন  সাংবাদিকদের পাশে থাকে তারাই প্রকৃত  সাংবাদিক। প্রসঙ্গতঃ, গত ৬ এপ্রিল ২০২৪ সাংবাদিক জোটের ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ শেষে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন সাংবাদিক রফিকুল ইসলাম।
বগুড়া সদর
প্রতিনিধি

Loading

error: Content is protected !!