হোম » সারাদেশ » বিপুল ভোটের ব্যবধানে দুইবারের ভাইস-চেয়ারম্যান কে হারিয়ে আমিন মহাজন জয়ী 

বিপুল ভোটের ব্যবধানে দুইবারের ভাইস-চেয়ারম্যান কে হারিয়ে আমিন মহাজন জয়ী 

ভোলার তজুমদ্দিন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে বিপুলসংখ্যক ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন সাবেক ছাত্রলীগ নেতা এবং বিআরডিবি চেয়ারম্যান আমিন মহাজন (চশমা)। নির্বাচনে তিনি প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের থেকে বিপুল ভোটের ব্যবধানে এগিয়ে থেকে জয় লাভ করেন। 
নির্বাচনের মাত্র একমাস আগে মাঠে নেমে চমকপদ এই ফলাফলে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন আমিন মহাজন। তবে জয়ী হওয়ার পর এক প্রতিক্রীয়ায় তিনি এ বিজয় তজুমদ্দিনের মানুষকে উৎসর্গ করেছেন।
নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন ৩ প্রার্থী। ৫টি ইউনিয়ন ৩৬টি কেন্দ্রে আমিন মহাজন চশমা প্রতিক নিয়ে ভোট পান ২৫ হাজার ৮৩৯ ভোট তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আলাউদ্দিন ফরাজী(টিউবওয়েল প্রতিক) ১২হাজার ৭৬৫ ভোট এবং মহিউদ্দিন পোদ্দার(তালা প্রতিক) পেয়েছেন ১২হাজার ২১২ ভোট।
ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে গত ২৯ মে তজুমদ্দিনে ভোট গ্রহণ করার কথা ছিল। প্রবল ঘূর্ণিঝড় রিমালের কারণে তখন নির্বাচন স্থগিত করে নির্বাচন কমিশন। পরে ৯ জুন ভোট গ্রহণের নতুন তারিখ দেয়া হয়। রোববার সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে চলে বিকেল ৪টা পর্যন্ত। ভোট গণনা শেষে রাতে ফলাফল ঘোষণা করেন নির্বাচনের রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শুভ দেবনাথ।
কোনোরকম অপ্রীতিকর ঘটনা ছাড়াই ৩৬টি কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ শেষ হয়। উপজেলায় ভোটার ১ লাখ ৩ হাজার ৩৮৮। এর মধ্যে ৫২ হাজার ৮২৬ জন ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট প্রদানের হার ৫১ দশমিক শূন্য ৯ শতাংশ।
-মেহেদী হাসান মামুন-

Loading

error: Content is protected !!