হোম » সারাদেশ » পোরশায় আগের দুই চেয়ারম্যানই নতুন করে নির্বাচিত

পোরশায় আগের দুই চেয়ারম্যানই নতুন করে নির্বাচিত

ইসমাইল হোসেন, পোরশা (নওগাঁ) প্রতিনিধি : শাহ মনজুর মোরশেদ চৌধুরী চেয়ারম্যান, ও মমতাজ বেগম মহিলা ভাইস চেয়ারম্যান। ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে নওগাঁর পোরশা উপজেলায় ভোট গণনা শেষে মঙ্গলবার (২১ মে) রাত ১১টার দিকে ভোটের ফলাফল ঘোষণা করা হয়। এতে নির্বাচিত তারা দুজনই আগের মেয়াদের চেয়ারম্যান ছিলেন।

প্রাপ্ত ফলাফলের ভিত্তিতে পোরশা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি অধ্যক্ষ শাহ মনজুর মোরশেদ চৌধুরী বেসরকারিভাবে দ্বিতীয়বার নির্বাচিত হয়েছেন। কাপ-পিরিচ প্রতীকে তিনি পেয়েছেন ২৬ হাজার ২১৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন মোল্লা ঘোড়া প্রতীকে পেয়েছেন ২২ হাজার ৪৭৯ ভোট।

উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন মোট চারজন। মোঃ আনোয়ারুল ইসলাম মোটরসাইকেল প্রতীক। মোঃ কাজিবুল ইসলাম আনারস প্রতীক। মোঃ মোফাজ্জল হোসেন মোল্লা ঘোড়া প্রতীক ও শাহ্ মঞ্জুর মোর্শেদ চৌধুরী কাপ পিরিচ প্রতীক।

পোরশা উপজেলা বিএনপি প্রাক্তন সভাপতি আব্দুল মতিন মিয়ার স্ত্রী মমতাজ বেগম মহিলা ভাইস চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে তৃতীয়বার বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। হাঁস প্রতীকে তিনি পেয়েছেন ২৯৯২৮ ভোট। তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী মোসাঃ নিলুফা ইয়াছমিন কলস প্রতীক পেয়েছেন ১১২৫৬ ভোট। এ পদে আরো যারা প্রতিদ্বন্দিতা করেছিলেন মোসাঃ নাসিমা বেগম, অনামিকা সুইটি, মোছাঃ রেহানা বেগম ও মোসাঃ শরিফা বেগম।

উপজেলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন মোট ১০ জন।

পোরশা উপজেলা ভাইস চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী হিসাবে বেসরকারিভাবে প্রথমবার নির্বাচিত হয়েছেন মাহমুদুল হাসান । বই প্রতীকে তিনি পেয়েছেন ১৬১৯৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মোঃ মোজাম্মেল হক তালা প্রতীক পেয়েছেন ৯৬৬৫ ভোট। এ পদে আরো যারা প্রতিদ্বন্দিতা করেছেন মহেন্দ্র পাহান, মোহাম্মদ আলী, মোঃ আবু মুসা, মোঃ খোরশেদ আলম, মোঃ তৈয়ব আলী, মোঃ মাইমুল ইসলাম, মোঃ মাসুম বিল্লাহ ও রামলাল সরদার।

বেসরকারিভাবে তাদের বিজয়ী করে ফলাফল ঘোষণা করেন স্ব স্ব উপজেলা সহকারী রিটার্নিং ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফ আদনান।

Loading

error: Content is protected !!