হোম » সারাদেশ » বিএসএন (ইউকে) উপজেলা ক্রিকেট চ্যাম্পিয়নশিপ -২০২৪, চাটখিল স্ট্রাইকারস কোয়ার্টার ফাইনালে 

বিএসএন (ইউকে) উপজেলা ক্রিকেট চ্যাম্পিয়নশিপ -২০২৪, চাটখিল স্ট্রাইকারস কোয়ার্টার ফাইনালে 

মোঃ মনির হোসেন সোহেল, চাটখিল প্রতিনিধিঃ  ইউকে অবস্থানরত বাংলাভাষা ভাষীদের বাংলাদেশ স্পোর্টস নেটওয়ার্ক (ইউকে) এবং মুসলিম চ্যারিটির সৌজন্যে ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।
টুর্নামেন্টের খেলা গুলো লন্ডনস্থ স্থানীয় মাঠে অনুষ্ঠিত হচ্ছেন। টুর্নামেন্টে চাটখিল স্ট্রাইকারস গ্রুপ পর্যায়ে প্রথম ম্যাচ হেরে গেলেও বাকি খেলায় বিজয়ী হন। বাকী খেলায় কমলগঞ্জ ও খুলনাকে পরাজিত করে চাটখিল স্ট্রাইকারস কোয়ার্টার ফাইনালে পৌঁছে যায়। চাটখিল স্ট্রাইকারস এর আশরাফুল ইসলাম দলের প্রয়োজনে সর্বোচ্চ ভূমিকা রেখে যাচ্ছেন।
২০ ওভারে ১৭০/৬ পৌঁছাতে হবিগঞ্জ ফায়ার পাওয়ার গুরুত্বপূর্ণ ছিল। চাটখিল ১৫৬/৭ পৌঁছানোর জন্য বীরত্বের সাথে লড়াই করে। আশরাফুল ইসলাম জনি সর্বোচ্চ ৯৭ রান করেন।
দ্বিতীয় খেলায় কমলগঞ্জ ১৩৩/৯ ছুঁয়েছে কিন্তু চাটখিলের খেলাটি স্বাচ্ছন্দ্যে জিততে ১৭ ওভার প্রয়োজন ১৩৪/১। আশরাফুল ইসলাম জনি ও মারুফ হোসেন ( অপরাজিত ) থেকে যথাক্রমে ৫০*ও ২৪* রান করে ম্যচের জয় নিশ্চিত করেন। শেষ ম্যাচে চাটখিল স্ট্রাইকারস ১৫৫ রান করে খুলনাকে হারিয়ে নকআউটে পৌঁছে যায়।
আশরাফুল ইসলাম বলেন, “আমরা আমাদের অর্জনে গর্বিত এবং এটি একটি স্মরণীয় দিনে পরিণত হয়েছে। আমরা একটি আন্ডাররেটেড দল। ফিল্ডিংও ব্যাটিং যাই হোক না কেন আমরা একে অপরকে বিশ্বাস করি!”
টুর্নামেন্ট কো-অর্ডিনেটর সাইফুর রহমান যোগ দিয়েছেন, “গ্রুপ গেমগুলি কিছু উজ্জ্বল মুহূর্ত তৈরি করেছে এবং আমরা আমাদের দলকে নকআউট পর্বে স্বাগত জানাতে উন্মুখ।
গ্রাউন্ডব্রেকিং উপজেলা টুর্নামেন্টটি মুসলিম চ্যারিটি দ্বারা স্পনসর করা হয়েছে এবং দলটি সমস্ত অভিযাত্রী এবং প্রকৃত প্রেমীদের নতুন উচ্চতা জয় করতে এবং একটি অর্থপূর্ণ প্রভাব ফেলতে আহ্বান জানিয়েছে।
উল্লেখ্যযে, আশরাফুল ইসলাম জনি ও মারুফ হোসেন উপজেলার নোয়াখলা ইউনিয়নের সিংবাহুড়া গ্রামের কৃতি সন্তান।

Loading

error: Content is protected !!