হোম » সারাদেশ » স্মার্ট বাংলাদেশ বিনির্মানে কারিগরি শিক্ষার মান গুরত্ব শীর্ষক মতবিনিময় সভা উনুষ্ঠিত

স্মার্ট বাংলাদেশ বিনির্মানে কারিগরি শিক্ষার মান গুরত্ব শীর্ষক মতবিনিময় সভা উনুষ্ঠিত

মোঃ জাহাঙ্গীর আলম,মানিকগঞ্জ প্রতিননিধিঃ “একটাই লক্ষ,হতে হবে দক্ষ” “কারিগরি শিক্ষা নিলে, দেশ বিদেশে কর্ম মিলে” এই শ্লোগানকে কন্ঠে ধারন করে, মানিকগঞ্জে কারিগরি শিক্ষার মান প্রসার ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সুধীজন তথা সাংবাদিক ও শিক্ষক সমাজের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১৬ই মে) দুপুরে দৌলতপুর উপজেলা প্রেসক্লাবের রুমে দৌলতপুর উপজেলা প্রেসক্লাবের সাংবাদিক এবং শিক্ষক সমাজের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
দৌলতপুর উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক, মোঃ সালমান খানের সঞ্চালনায় এবং সভাপতি মোঃ শাহ আলমের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন,ন্যাশনাল পলিটেকনিক ইনস্টিটিউট মানিকগঞ্জের ডিরেক্টর ড. মোহাম্মদ ফারুক হোসেন।
এ সময় আরও উপস্থিত ছিলেন , দৌলতপুর পি,এস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক,মোঃ মিজানুর রহমান, উলাইল মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, আঃ মালেক, তালুকনগর উচ্চ বিদ্যালেয়ের প্রধান শিক্ষক,মোঃ ময়নাল হক, সাংবাদিক সমিতির সভাপতি মিজানুর রহমান মিন্টু মোল্লা, দৌলতপুর উপজেলা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মোঃ নুরুল ইসলাম,যুগ্ন-সাধারন সম্পাদক, এস,কে, রাসেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক, মোঃ জাহাঙ্গীর আলম,ক্রীড়া সম্পাদক, মোঃ রেজাউল করিম রেজা,কার্যকারী সদস্য, আমিনুল ইসলাম,মোঃ জসিম,সদস্য আঃ আওয়াল,আমিনুর রহমান ছোয়াদ, মোঃ মাসউদুর রহমান, ঢাকা প্রতিদিন পত্রিকার মানিকগঞ্জ প্রতিনিধি,মৌসুমী খন্দকার, এবং দৌলতপুর উপজেলা প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দ।
এ সময়ে মতবিনিময় সভায় বক্তব্য দিতে গিয়ে এনপিআই এর ডিরেক্টর ড. মোহাম্মদ ফারুক হোসেন বলেন, দেশের বেকার যুবকদেরকে কর্মদক্ষ জনশক্তিতে পরিণত করতে এনপিআই সর্বদা চেষ্টা করে যাচ্ছে এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে দেশের গরীব দুঃখী অসচ্ছল ছাত্রদেরকে স্বল্প খরচে এবং ছাত্রীদেরকে বিনা টিউশন ফিতে পড়াশুনার সুযোগ করে দেওয়ার কথা ব্যক্ত করেন।
উল্লেখ্য, ইতিমধ্যে ন্যাশনাল পলিটেকনিক ইনস্টিটিউট মানিকগঞ্জ জেলা পর্যায়ে এবং ঢাকা বিভাগীয় পর্যায়ে সেরা প্রতিষ্ঠানের সম্মাননায় ভূষিত হয়েছে।

Loading

error: Content is protected !!