হোম » সারাদেশ » উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মো: তারিকুর রহমান, স্টাফ রিপোর্টার:  চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদায় ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন উপলক্ষে জেলা নির্বাচন অফিস চুয়াডাঙ্গা ও উপজেলা নির্বাচন অফিস দামুড়হুদার আয়োজনে ০২ মে ২০২৪  বেলা ১১টায় ভোট গ্রহণকারী (প্রিজাইডিং অফিসার, সহকারি প্রিজাইডিং অফিসার ও পোলিং অফিসার) কর্মকর্তাদের দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা পুলিশ সুপার  আর এম ফয়জুর রহমান, পিপিএম-সেবা।
পুলিশ সুপার  বলেন, সম্মানিত ভোটগ্রহণকারী কর্মকর্তার আন্তরিক অংশগ্রহণ ও সহযোগিতায় কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন এবং চুয়াডাঙ্গা সদরের দুটি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আমরা সকলেই প্রজাতন্ত্রের দায়িত্বশীল কর্মকর্তা। অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন উপহার দিতে আপনাদের ভুমিকা খুবই গুরুত্বপূর্ণ। আপনাদের সার্বিক সহযোগিতা ও নিরাপত্তার জন্য চুয়াডাঙ্গা জেলা পুলিশ সদা তৎপর থাকবে।
উক্ত আয়োজনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক  ড. কিসিঞ্জার চাকমা,  চুয়াডাংগা জেলা নির্বাচন অফিসার  মোতাওয়াক্কিল রহমান,  দামুড়দা উপজেলা নির্বাহী অফিসার  রোকসানা মিতা; দামুড়হুদা মডেল থানা অফিসার ইনচার্জ  আলমগীর কবির,  চুয়াডাঙ্গাসহ ভোট গ্রহণকারী প্রিজাইডিং অফিসার, সহকারি প্রিজাইডিং অফিসার ও পোলিং অফিসারগণ।

Loading

error: Content is protected !!