হোম » সারাদেশ » বগুড়া জেলা পুলিশের উদ্যোগে বিশুদ্ধ পানির বুথ স্থাপন

বগুড়া জেলা পুলিশের উদ্যোগে বিশুদ্ধ পানির বুথ স্থাপন

বগুড়া প্রতিনিধিঃ বগুড়া সাতমাথা মুজিব মঞ্চের সামনে জেলা পুলিশের উদ্যোগে গরমে বিপর্যস্ত দায়িত্বরত পুলিশ সদস্য ও পথচারীদের জন্য সুপেয় বিশুদ্ধ পানি সরবরাহের ব্যবস্থা করে একটি বুথ স্থাপন করা হয়েছে । 
মঙ্গলবার (২৩ই এপ্রিল) সকালে বগুড়া সাত মাথায় অ্যাডিশনাল ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত ও বগুড়া জেলার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী বিপিএম, পিপিএম আনুষ্ঠানিকভাবে এই বিশুদ্ধ পানি সরবরাহের বুথটির উদ্বোধন করেন।
এসময় পুলিশ সুপার বলেন, ‘প্রচণ্ড দাবদাহে জনজীবন দুর্বিষহ হয়ে উঠছে। তাই জেলা পুলিশের পক্ষ থেকে এই সামান্য উদ্যোগ নেওয়া হয়েছে। একজন পথচারী এই গরমের মধ্যে তৃষ্ণার্ত হয়ে এই বুথ থেকে পানি পান করতে পারবে। এদিকে একজন পুলিশ সদস্য পোশাক পরা অবস্থায় প্রচণ্ড গরমের মধ্যে ৮ থেকে ১০ ঘণ্টা দাঁড়িয়ে ডিউটি করা আসলেই অসম্ভব ব্যাপার। ট্রাফিকের এই সদস্যরা দেশ ও মানুষের জন্য অসম্ভব রকমের কষ্ট করে যাচ্ছেন। তাদের ক্লান্তি দূর করতে খাবার স্যালাইন, পানি ও জুস বিতরণ করা হয়েছে।’
গরম চলাকালে এই কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান পুলিশ সুপার মহোদয়।
উদ্বোধনকালে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মোঃ আব্দুর রশিদ, , অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) সুমন রঞ্জন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল জনাব শরাফত ইসলাম,  সদর থানার অফিসার ইনচার্জ’সহ পুলিশের অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
error: Content is protected !!