হোম » সারাদেশ » সংবাদ প্রকাশের পর মহাসড়কে যানবাহনে চাঁদাবাজির ঘটনায় ৬ জন গ্রেপ্তার

সংবাদ প্রকাশের পর মহাসড়কে যানবাহনে চাঁদাবাজির ঘটনায় ৬ জন গ্রেপ্তার

রায়হান আলীঃ উল্লাপাড়ায় মহাসড়কে যানবাহন দাঁড় করিয়ে অবৈধভাবে চাঁদাবাজির অভিযোগে পুলিশ শুক্রবার রাতে এবং শনিবার সকালে ৬ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তার চাঁদাবাজরা হলেন, উল্লাপাড়া উপজেলার চড়িয়াশিকার গ্রামের জহুরুল ইসলাম (৫৯), ছানোয়ার হোসেন (৪০) ও আবুল কাশেম(৪৫), চরদমদমা গ্রামের আব্দুল মোমিন (৩৮), নুর নগর গ্রামের ইলিয়াস আলী (৪২) ও শ্রীকোলা গ্রামের আফজাল হোসেন (৫৪)। এদের মধ্যে উল্লাপাড়া মডেল থানা পুলিশ আফজালকে এবং অপর ৫ জনকে সলঙ্গা থানা পুলিশ গ্রেপ্তার করেছে।
এদের বিরুদ্ধে সলঙ্গা ও উল্লাপাড়া থানায় পুলিশ বাদি হয়ে দু’টি পৃথক চাঁদাবাজির মামলা দায়ের করেছে। এরআগে গত ১৭ তারিখে চাঁদাবাজির ঘটনায় দৈনিক গণমানুষের আওয়াজ পত্রিকায় একটি সংবাদ প্রকাশিত হয়। এর প্রেক্ষিতে প্রশাসন পুলিশ বাদী হয়ে উল্লাপাড়া এবং সলঙ্গা থানায় দুটি পৃথক মামলা করে।
দু’টি মামলার তদন্তকারী কর্মকর্তা উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক আব্দুল মান্নান ও সলঙ্গা থানার উপ-পরিদর্শক নাইমুল ইসলাম জানান, গ্রেপ্তার ব্যক্তিরা সংগঠিত ভাবে প্রভাব খাটিয়ে ঈদের আগে থেকে উল্লাপাড়ার শ্রীকোলা বাসস্ট্যান্ড এবং হাটিকুমরুল গোল চত্ত্বরের পাশে যানবাহন থামিয়ে অবৈধভাবে ১০০ টাকা থেকে ১৫০ টাকা করে চাঁদা আদায় করে আসছিলেন। এই গ্রুপের সঙ্গে জড়িত অপর ব্যক্তিদেরকে ধরার চেষ্টা করা হচ্ছে।
error: Content is protected !!