হোম » সারাদেশ » কিশোরগঞ্জের হোসেনপুরে ভেকু দিয়ে মাটি কাটায় ভাঙ্গনের কবলে বসতবাড়ি

কিশোরগঞ্জের হোসেনপুরে ভেকু দিয়ে মাটি কাটায় ভাঙ্গনের কবলে বসতবাড়ি

FS

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের হোসেনপুরে ভেকু দিয়ে ফসলি জমিতে গভীর পুকুর খনন করায় বসতবাড়ি, কবরস্থান ও বাশঁঝাড় ভাঙ্গনের কবলে পড়ার অভিযোগ উঠেছে। উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের দক্ষিণ গোবিন্দপুর গ্রামে এ ঘটনা ঘটেছে।
এ ব্যাপারে ভুক্তভোগী পরিবারের মো. আজিজুল ইসলাম ও হাফিজ উদ্দিন, পিতা মৃত আমির উদ্দিন হোসেনপুর থানার ওসি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর অভিযোগ দায়ের করে প্রতিকার চেয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন।
সরেজমিনে গিয়ে ও অভিযোগ সুত্রে জানা যায়,উপজেলার গনমানপুরুয়া গ্রামের মো. সুলতান মিয়া ও দক্ষিণ গোবিন্দপুর গ্রামের মো.আজিজুল হকের পরিবারের মধ্যে জমি সংক্রান্ত দীর্ঘদন ধরে বিরোধ চলছিলো৷ সুলতান মিয়া আজিজুল হকের বাড়ির পাশে ভেকু দিয়ে একটি গভীর পুকুর খনন করে। এতে বাধা দিলে সুলতান মিয়া তাদেরকে ভয়ভীতি প্রদর্শন করতে থাকে। শুধু তাই নয় আজিজুল হকের বাঁশঝাড় থেকে প্রায় ১৫০ টি বাঁশ কেটে নেয়।
গভীর পুকুর খনন করায় ভাঙনের কবলে বসতবাড়ি ও কবরস্থানসহ বাঁশঝাড়। এ ব্যাপারে অভিযুক্ত মো. সুলতান মিয়ার সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেস্টা করা হলে তাকে পাওয়া যায়নি। হোসেনপুর থানার ওসি নাহিদ হাসান সুমন জানান, এ ব্যাপারে অভিযোগ পাওয়ার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
এ ব্যাপারে আরও তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। উপজেলা নির্বাহী কর্মকর্তা অনিন্দ্য মন্ডল জানান, এ ব্যাপারে অভিযোগ পেয়েছি। বাদী বিবাদীদের নোটিশের মাধ্যমে ডেকে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
error: Content is protected !!