হোম » সারাদেশ » দোহাজারী শঙ্খনদীতে গোসল করতে নেমে ১ রোহিঙ্গা যুবকের মৃত্যু

দোহাজারী শঙ্খনদীতে গোসল করতে নেমে ১ রোহিঙ্গা যুবকের মৃত্যু

মো.শহীদুল ইসলাম, চন্দনাইশ: চন্দনাইশ উপজেলার দোহাজারীর শঙ্খনদীর দোহাজারী পয়েন্টে গোসল করতে নেমে হোসাইন (১৯) নামে এক রোহিঙ্গা যুবকের মৃত্যু হয়েছে। গতকাল ১৯ এপ্রিল (শুক্রবার) সকাল সাড়ে ১১টার দিকে দোহাজারী রেল সেতুর নীচে এ ঘটনা ঘটে। খবর পেয়ে চন্দনাইশ ফায়ার সার্ভিসের কর্মী ও ডুবুরী দল ঘটনাস্থলে এসে বিকেল ৪টার দিকে তার লা উদ্ধার করে। 
জানা যায়, টেকনাফ রোহিঙ্গা ক্যাম্প-১৩ এর মো. ওয়ারেসের ছেলে মো. হোসাইন বিগত আড়াই মাস আগে দোহাজারী বার্মা কলোনীতে বসবাসকারী তার বোনের বাড়িতে বেড়াতে আসে। ঘটনারদিন গতকাল শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে নদীতে গোসল করতে নামে। এসময় সে নদীর মাঝখানে গেলে হঠাৎ তলিয়ে যায়। একই সাথে গোসল করতে নামা অপর একজন বিষয়টি সবাইকে জানানোর পর তাকে উদ্ধারে চেষ্টা চালায়। পরবর্তীতে চন্দনাইশ ফায়ার সার্ভিসকে খবর দিলে একদল ডুবুরী বিকেল ৪টার দিকে তার লাশ উদ্ধার করে।
দোহাজারী পৌরসভার কাউন্সিলর মো. শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মারা যাওয়া হোসাইন বিগত আড়াই মাস আগে দোহাজারীতে তার বোনের বাড়িতে বেড়াতে এসেছিল। গতকাল শুক্রবার গোসল করতে নেমে সে নদীর তলদেশে তলিয়ে যায়।
চন্দনাইশ ফায়ার সার্ভিসের ইনচার্জ সাবের আহমদ জানান, এক যুবক শঙ্খনদীতে ডুবে যাওয়ার খবর পেয়ে চট্টগ্রাম থেকে ডুবুরী দল এনে দুপুর ১২টা থেকে উদ্ধার অভিযান শুরু করি এবং বিকেল ৫টার দিকে তার লাশ উদ্ধার করতে সক্ষম হই।
error: Content is protected !!