হোম » সারাদেশ » তাড়াশে গ্যাস ট্যাবলেট খেয়ে গৃহবধূর আত্নহত্যা

তাড়াশে গ্যাস ট্যাবলেট খেয়ে গৃহবধূর আত্নহত্যা

তাড়াশ(সিরাজগঞ্জ)প্রতিনিধি: সিরাজগঞ্জের তাড়াশে  স্বামীর সঙ্গে অভিমান করে পাঁচ সন্তানের জননী  মইফুল খাতুন (৪৫) নামের এক গৃহবধূ গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছেন। শনিবার (১৩ এপ্রিল) রাতে তাড়াশ পৌর এলাকার দক্ষিণ সোলাপাড়া গ্রামে এ ঘটে।

রোববার (১৪ এপ্রিল) সকালে গৃহবধূর মরদেহ উদ্ধার করা করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। গৃহবধূ তাড়াশ পৌর এলাকার দক্ষিণ সোলাপাড়া আব্দূল গণি প্রামানিকের স্ত্রী ও পাচঁ সন্তানের জননী।

স্থানীয়রা জানান,সংসারে অভাব-অনটনের কারণে মইফুল খাতুনের সাথে তার স্বামী  দিন মজুর আব্দুল গণি প্রামানিকের প্রায়ই সাংসারিক বিষয় নিয়ে ঝগড়া বিবাদ লেগেই  থাকতো। ঘটনার দিন স্বামীর সঙ্গে ঝগড়া বিবাদ করে অভিমান করে গ্যাস  ট্যাবলেট খায়।

এ সময় পরিবারের লোকজন টের পেয়ে  তাকে মুমুর্ষূ অবস্থায় উদ্ধার করে প্রথমে তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাতে পথিমধ্য তিনি মারা যান।

তাড়াশ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: নূরে আলম  জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ  ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।  এ বিষয়ে থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে।

error: Content is protected !!