হোম » সারাদেশ » সকলের কাছে দোয়া চাইলেন সম্ভাব্য মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রানু

সকলের কাছে দোয়া চাইলেন সম্ভাব্য মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রানু

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর মির্জাগঞ্জে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থী ও উপজেলা মহিলা লীগের আহবায়ক মাহবুবা মোর্শেদা রানু সবার দোয়া ও সহযোগিতা চেয়েছেন।
তিনি উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক এবং ৪ নং দেউলী সুবিদখালী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও মুক্তিযুদ্ধকালীন সংগ্রাম পরিষদের সভাপতি মরহুম ডা. আঃ রহমান মিয়ার কন্যা এবং মেন্দিয়াবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মো. মনিরুজ্জামান মনির মিঞার স্ত্রী।
রানু উপজেলার ৬ টি ইউনিয়নের সকল শ্রেনী পেশার নারী-পুরুষ ভোটার এবং সকল ধর্মাবলম্বী মানুষের কাছে দোয়া, আশীর্বাদ, সহযোগিতা ও সমর্থন কামনা করেছেন।
স্থানীয় ভোটাররা বলেন, মাহবুবা মোর্শেদা রানু অত্যন্ত মানবিক ও উদার মনের একজন মানুষ। তার সবচেয়ে বড় গুন যেটি তা হলো, তিনি অন্যায়কে প্রশ্রয় দেন না। জনগণের সেবা এবং এলাকার উন্নয়নের জন্যই তার মতো মানুষের প্রয়োজন। আপোষহীন স্বচ্ছ মানুষের হাতে নেতৃত্ব আসলে দ্রুত উপজেলা এগিয়ে যাবে। ক্লিন ইমেজধারী পরোপকারী মানুষ হিসেবে তাকেই সকলের সমর্থন করা উচিৎ।
তারা আরও বলেন, মাহবুবা মোর্শেদা রানু খুব ভালো একজন মানুষ। তার পিতা ডা. আঃ রহমান মিয়া অত্যন্ত মানবিক, উদার মনের ও পরোপকারী মানুষ ছিলেন। তিনিও তাঁর বাবার মতো উদার মনের ও পরোপকারী একজন মানুষ। তাঁর মতো মানুষই উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে প্রয়োজন। যিনি সাধারণ মানুষের সুখে-দুঃখে পাশে থেকে সব বিষয় খোঁজ খবর রাখবেন।
মাহবুবা মোর্শেদা রানু বলেন, আমার বাবা জনপ্রিয় একজন ইউপি চেয়ারম্যান ছিলেন। তিনি চেয়ারম্যান থাকাকালীন অত্র ইউনিয়নে ব্যপক উন্নয়নমূলক কাজ করেছেন। তিনি মৃত্যুর আগ পর্যন্ত মানুষের উপকার করে গেছেন। তাঁর মতোই মানুষের সেবা খেদমত বিগত দিনে করেছি এবং ভবিষ্যতেও করার জন্য চেষ্টা করবো।
তিনি আরও বলেন, আমি উপজেলা মহিলা লীগের আহবায়কের দায়িত্বে রয়েছি। এছাড়াও জেলা ও উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পদে সুনামের সাথে দায়িত্ব পালন করেছি। আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে দীর্ঘ বছর যাবত আওয়ামী রাজনীতির সাথে জড়িত।
তিনি বলেন, আমরা বংশ পরম্পরায় জনগণের সেবা করে আসছি। বাকিটা জীবনও জনস্বার্থেই জনগণের জন্যই কাজ করে যেতে চাই। আমি প্রায় প্রতিনিয়ত তৃণমূল পর্যায়ের নেতাকর্মী থেকে শুরু করে গরীব ও অসহায় সাধারণ মানুষের সুখে দুঃখে পাশে থাকার দৃঢ় প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। মানুষের বিপদ-আপদে প্রতিনিয়তই সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি।
রানু বলেন, এলাকার সার্বিক উন্নয়নে ক্ষমতায় না থেকেও বিভিন্নভাবে অবদান রেখে চলছি। মির্জাগঞ্জ উপজেলার তৃণমূল পর্যায়ের মানুষের কাছে সুপরিচিত ও পছন্দের একজন মানুষ হওয়ার জন্য আপ্রাণ চেষ্টা করে যাচ্ছি। সময় পেলেই উপজেলার প্রতিটি মানুষের ঘরে ঘরে গিয়ে তাদের খোঁজ খবর নেই। যারা আর্থিকভাবে অসচ্ছল, তাদের পাশে সাধ্যানুযায়ী আর্থিক সাহায্য নিয়ে দাঁড়াই।
উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে জয়ী হলে এলাকার জন্য কি কি করবেন? এমন প্রশ্নে রানু বলেন, আমাদের দেশে এখন প্রধান সমস্যা মাদক এবং দুর্নীতি। আর এ দুটি বিষয় নিয়েই আমাদের নেত্রী গণতন্ত্রের মানসকন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ইতোমধ্যে কাজ শুরু করে দিয়েছে। জননেত্রীর এই স্বপ্ন বাস্তবায়নে মির্জাগঞ্জ উপজেলাকে মাদক ও দুর্নীতি মুক্ত করে আমাদের প্রিয় জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে চাই।
তিনি বলেন, আমি মির্জাগঞ্জকে উন্নতশীল স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই। আমার এই চাওয়াগুলোকে যেন বাস্তবরূপ দিতে পারি, সেজন্য আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত করার জন্য সকলের কাছে ভোট, দোয়া, আশীর্বাদ, সহযোগিতা ও সমর্থন কামনা করি।
মির্জাগঞ্জ উপজেলাবাসিকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়ে রানু বলেন, মাহে রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্য দিয়ে আসে পবিত্র ঈদুল ফিতরের আনন্দঘন মুহূর্ত। সবার মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি আর ঐক্যের বন্ধন। ঈদুল ফিতর মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। আমি এ পবিত্র ঈদ উপলক্ষে প্রিয় মির্জাগঞ্জ উপজেলাবাসিকে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। ঈদ সবার জীবনে বয়ে আনুক সুখ, শান্তি ও সমৃদ্ধি।
error: Content is protected !!