হোম » সারাদেশ » রেডব্রিজ কমিউনিটি ট্রাস্ট ইউকে সমর্থন করেছে নবগঠিত দক্ষিণ সুরমা সমাজ কল্যান সমিতি ইউকে

রেডব্রিজ কমিউনিটি ট্রাস্ট ইউকে সমর্থন করেছে নবগঠিত দক্ষিণ সুরমা সমাজ কল্যান সমিতি ইউকে

আওয়াজ অনলাইন : দক্ষিন সুরমা সমাজ কল্যান সমিতি ইউকে কর্তৃক একটি ইফতার পার্টির আয়োজন করা হয়, যা সোমবার সন্ধ্যায়,২৫ মার্চ ২০২৪ , রেডব্রিজের শেরিয়াজ রেস্টুরেন্টে। 
আহবায়ক জনাব আকিকুর রহমান আকিকের নেতৃত্বে অনুষ্ঠিত হয় এবং পুরো অনুষ্ঠানটি পরিচালনা করেন সদস্য সচিব পারভেজ আহমেদ।
শুরুতে কোরআন তেলাওয়াত করেন সংগঠনের সদস্য। সভায় বিশেষ অতিথি ছিলেন মোহাম্মদ অহিদ  উদ্দিন (রেডব্রিজ কমিউনিটি ট্রাস্ট  ইউকে-এর সভাপতি), শাহীন শাহ আলম চৌধুরী (রেডব্রিজ কমিউনিটি ট্রাস্ট যুক্তরাজ্যের সাধারণ সম্পাদক), রেডব্রিজ কাউন্সিলের কাউন্সিলর ফয়জুর রহমান।
অতিথিরা প্রথমে আকিকুর রহমান আকিক এবং তার দলকে দক্ষিণ সুরমা সমাজ কল্যান সমিতি জনগণের স্বার্থে কাজ করার জন্য সংগঠন গঠনের জন্য অভিনন্দন জানান এবং তাদের লক্ষ্য অর্জনে তাদের সর্বোত্তম কামনা করেন। এছাড়াও, তারা সংগঠনের প্রতি তাদের আন্তরিক সমর্থন ব্যক্ত করেন। অন্যান্য বক্তারা আলোচনায় অংশ নিয়ে বলেন, সংগঠনকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে এবং সদস্যপদ বৃদ্ধির আহ্বান জানান। তারা হলেন শমসের মিয়া, মুজিবুর রহমান, ফেরদৌস শেরদিল, এমরান আহমেদ, আক্তার হোসেন, শাজান, শাহান চৌধুরী, মহি উদ্দিন, জিম্মন আহমেদ প্রমুখ।
সভা শেষ হওয়ার আগে, আহ্বায়ক জনাব আকিক ইফতার মাহফিলে উপস্থিত থাকার জন্য এবং তাদের অবদানসহ, দোয়ার জন্য সকল অতিথি ও সদস্যদের ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখেন। তিনি আরও ব্যক্ত করেন যে এই ধরণের আয়োজনে আমাদের একে অপরের সাথে দেখা করার এবং শুভেচ্ছা জানানোর সুযোগ রয়েছে।
তিনি আরও গর্বিতভাবে শমসের মিয়ার প্রতি শ্রদ্ধা জানিয়ে অনুষ্ঠানস্থল এবং সকলের জন্য ইফতার উপভোগ করার জন্য তার সর্বাত্মক সাহায্য এবং সমর্থনের  শ্রদ্ধা জানান এবং দক্ষিণ সুরমা সমাজ কল্যান সমিতি ইউকের সম্প্রদায়ের কল্যাণ ও সুবিধার জন্য সবাইকে আন্তরিক হওয়ার অনুরোধ করেন।
error: Content is protected !!