হোম » সারাদেশ » সোনাইমুড়ীতে নকল সরবরাহের দায়ে যুবকের ২ বছরের কারাদন্ড

সোনাইমুড়ীতে নকল সরবরাহের দায়ে যুবকের ২ বছরের কারাদন্ড

মোহাম্মদ হানিফ,  নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সোনাইমুড়ীতে এসএসসি পরীক্ষার সময় নকল সরবরাহের দায়ে এক যুবককে ২ বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে। 
সোমবার(১১ মার্চ) দুপুর ১২ টার সময় সোনাইমুড়ী বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্র থেকে সাইফুল ইসলাম(২২) নামের ওই যুবককে গ্রেপ্তার করা হয়। পরে উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শাহিন মিয়া নকল সরবরাহের দায়ে ২ বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।
দন্ডপ্রাপ্ত যুবক কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার বিনয়নগর গ্রামের নুরুল আলমের ছেলে। সোনাইমুড়ী বালিকা উচ্চ বিদ্যালয়ে নকল সরবরাহের সময় নির্বাহী ম্যাজিষ্ট্রেট তাকে হাতেনাতে গ্রেপ্তার করে। এসময় তার হাতে থাকা মোবাইল ফোনের   থেকে হিসাববিজ্ঞান পরিক্ষার প্রশ্ন ও উত্তর পাওয়া যায়।
এবিষয়ে উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শাহিন মিয়া জানান, নকল সরবরাহের অপরাধে দন্ডপ্রাপ্ত যুবক সাইফুল ইসলাম নিজ এলাকার বড়ভাই মোহাম্মদ সাইফুল নামের এক ব্যক্তি থেকে প্রশ্নপত্র ও উত্তর সংগ্রহ করে। পরে সোনাইমুড়ী বালিকা উচ্চ বিদ্যালয়ে পরিক্ষা চলাকালীন সময়ে সেটা সরবরাহ করার সময় হাতে নাতে গ্রেপ্তার হয়। পরে তাকে দুই বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।
error: Content is protected !!