হোম » সারাদেশ » কুড়িগ্রামের রৌমারীতে সাংবাদিকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন 

কুড়িগ্রামের রৌমারীতে সাংবাদিকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন 

কুড়িগ্রাম প্রতিনিধি: রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান ইমান আলী কতর্ৃক সাংবাদিককে হত্যার হুমকির প্রতিবাদে ও অপসারেেণের দাবীতে এক মানববন্ধন করেছেন রৌমারীর সকল সাংবাদিগণ।
গতকাল মঙ্গলবার(১৩ ফেব্রুয়ারি )সকাল ১১ টার দিকে উপজেলা পরিষদ গেট সংলগ্ন মহাসড়কে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা করা হয়।
এ সময় বক্তব্য রাখেন, দৈনিক যুগান্তর প্রতিনিধি সাংবাদিক এসএম সাদিক হোসেন, দৈনিক মানবজমিন প্রতিনিধি রফিকুল ইসলাম সাজু, এশিয়ান টিভির প্রতিনিধি মুরাদুল ইসলাম মুরাদ, দৈনিক জবাবদিহি প্রতিনিধি শফিকুল ইসলাম, দৈনিক করতোয়া প্রতিনিধি শওকত আলী মন্ডল, দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি মাসুদ পারভেজ, দৈনিক খোলা কাগজ রাজিবপুর প্রতিনিধি সুজন মাহমুদ, দৈনিক বাংলা প্রতিনিধি মাসুদ রানা, দৈনিক সচেতন মতিয়ার রহমান চিশতী, দৈনিক মানবকন্ঠ প্রতিনিধি নাগিদ ইয়াসির আরাফাত সহ রৌমারী ও রাজিবপুর উপজেলার সকল সাংবাদিক উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানটি  সঞ্চালনা করেন  বাংলাদেশ সমাচার রৌমারী প্রতিনিধি  ,শাহ্ আব্দুল মোমেন।বক্তব্য বলেন ,উপজেলা পরিষদ চেয়ারম্যান ইমান আলীর নানা দূর্নীতির, অনিয়ম ও অপকর্মের চিত্র তুলো ধরে সচিব স্থানীয় সরকার, পল্লি উন্নয়ন ও সমবায় মন্ত্রালয় বরাবর একটি স্মারকলিপি উপজেলা নির্বাহী অফিসার এর মাধ্যমে প্রেরণ করা হয়। সাংবাদিকগণ তাদের বক্তব্যে বলেন, অতি দ্রুত ঘটনাটি আমলে নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আহ্বান জানানো হয়। অন্যথায় কঠোর কর্মসূচি দেওয়ার হুশিয়ারি দেন।
উল্লেখ্য যে, যাত্রামঞ্চে ভোট চাইলেন চেয়ারম্যান শিরোনামে বিভিন্ন সংবাদপত্রে সংবাদ প্রকাশ হলে তিনি ক্ষিপ্ত হয়ে সোমবার প্রতিশোধের নিশায় উপজেলা নির্বাহী অফিসারের কক্ষে উপস্থিত সকল সাংবাদিকদের উদ্দেশ্য করে গালিগালাজ, চড়াও ও হত্যার হুমকি দেন তিনি।  সাংবাদিকরা অকথ্য ভাষায় গালিগালাজ করতে নিষেধ করলে তিনি আরো ক্ষিপ্ত হয়ে উপস্থিত সাংবাদিকদের মারার উপক্রম হয়। পরে উপজেলা নির্বাহী অফিসার সাংবাদিকদের ধৈর্য্য ধারন করার জন্য বলেন এবং চেয়ারম্যানকে এসব আচার-আচরণ করতে নিষেধ করেন। পরে পরিস্থিতি শান্ত হয়। এব্যাপারে রৌমারী থানায় একটি জিডি করা হয়।

Loading

error: Content is protected !!