হোম » সারাদেশ » চন্দনাইশে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যানের কামেলা খানম রুপার মতবিনিময় 

চন্দনাইশে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যানের কামেলা খানম রুপার মতবিনিময় 

মো.শহীদুল ইসলাম,চন্দনাইশ : চট্টগ্রামের চন্দনাইশ উপজেলা পরিষদের চেয়ারম্যান এড.কামেলা খানম রুপা গত (১২ ফেব্রুয়ারি)সোমবার  দুপুরে তাঁর নিজ কার্যালয়ে উপজেলার কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে  মতবিনিময় সভার আয়োজন করেছেন।

উপজেলা চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান এড. কামেল খানম রুপা মত বিনিময়কালে বলেন, সাংবাদিকগণ জাতির দর্পণ হিসেবে কাজ করেন। সমাজের অসঙ্গতিসহ নানা খবরা খবর তাদের কলমের মাধ্যমে প্রকাশ পায়। তাই তিনি তাঁর অর্পিত সীমিত দায়িত্ব পালনকালে চন্দনাইশের মানুষকে ভালো রাখতে ও ভালো কাজ করতে সাংবাদিকদের সহযোগিতা প্রত্যাশা করেন।

সাংবাদিকরাও সকল ধরণের সহযোগীতার আশ্বাস প্রদান করেন। চন্দনাইশ উপজেলা পরিষদের সমন্বয় সভার সদস্যদের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. কামেলা খানম রুপা। এসময় তিনি সাংবাদিকদের বিভিন্ন দাবী দাওয়ার কথা শুনেন। উল্লেখ্য যে, গত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনবারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান আব্দুল জব্বার চৌধুরী স্বতন্ত্র প্রার্থী হওয়ার পূর্বে গত ২৮ নভেম্বরে নির্বাহী কর্মকর্তা মাহমুদা বেগমের কাছে উপজেলা চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করলে পদটি শূন্য হওয়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তা বিষয়টি জেলা প্রশাসককে অবহিত করলে তারই পরামর্শ মতে উপজেলায় সমন্বয়ক সভা ডেকে উক্ত পদের জন্য  নির্বাচনের ব্যবস্থা করলে, পরে চন্দনাইশ উপজেলা পরিষদের সমন্বয় সভার সদস্যদের প্রত্যক্ষ ভোটে উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. কামেলা খানম রুপা বিপুল ভোটে নির্বাচিত হন।

উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ এড. কামেলা খানম রুপা অস্থায়ী উপজেলা চেয়ারম্যান হিসেবে গত ৫ ফেব্রুয়ারি দায়িত্ব গ্রহণ করার পর তিনি উপজেলার বিভিন্ন দপ্তরের অফিসারদের সাথে মত বিনিময়ও করে যাচ্ছেন।তারই ধারাবাহিকতায় তিনি প্রথম বারের মতো স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভার আয়োজন করেন।

error: Content is protected !!