হোম » সারাদেশ » মির্জাগঞ্জে শীতার্তদের পাশে এমপি রুহুল আমিন 

মির্জাগঞ্জে শীতার্তদের পাশে এমপি রুহুল আমিন 

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর মির্জাগঞ্জে অসহায় শীতার্ত মানুষের পাশে প্রায় ৩ সহস্রাধিক শীতবস্ত্র (কম্বল) নিয়ে দাঁড়ালেন, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এবং সাবেক মন্ত্রী ও পটুয়াখালী -১ আসনের সংসদ সদস্য (এমপি) বীর মুক্তিযোদ্ধা এবিএম রুহুল আমিন হাওলাদার।
রবিবার (২৮ জানুয়ারি) বিকাল সাড়ে ৩ টার দিকে উপজেলা কেন্দ্রীয় ঈদগাহ মাঠে অনুষ্ঠিত কম্বল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে অসহায় শীতার্ত মানুষের মাঝে এ শীতবস্ত্র ( কম্বল) বিতরণ করেন তিনি। এছাড়াও এ কম্বল স্থানীয় জাতীয় পার্টির নেতাকর্মীদের মাধ্যমে উপজেলার প্রতিটি ইউনিয়নে অসহায় শীতার্তদের কাছে পৌঁছে দেওয়া হয়েছে বলে জানা যায়।
জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর হোসেনের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জসিম উদ্দিনের সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভিপি আব্দুল মান্নান, জেলা জাতীয় পার্টির সভাপতি কাজী জাফরুল্লাহ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গাজী আতাহার উদ্দিন আহম্মেদ, উপজেলা জাতীয় পার্টির সভাপতি অধ্যক্ষ ড. মো. আবদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন জুয়েল বেপারী, উপজেলা ভাইস চেয়ারম্যান জহিরুল ইসলাম জুয়েল, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান প্রমুখ। এছাড়াও জেলা ও উপজেলা আওয়ামী লীগ এবং জাতীয় পার্টির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এ সময় রুহুল আমিন হাওলাদার বলেন, এই অঞ্চলের মানুষ আমাকে তাদের মূল্যবান ভোট দিয়ে এমপি নির্বাচিত করেছে। তাই আমি আগামী পাঁচটি বছর এই অঞ্চলের মানুষের সুখ-দুঃখে সাথী হয়ে থাকতে চাই। এই অঞ্চলের সার্বিক উন্নয়নে আমি বদ্ধপরিকর। আমি নির্বাচনের আগে এই অঞ্চলের উন্নয়নের জন্য মানুষের কাছে যা যা প্রতিশ্রুতি দিয়েছি, তা রক্ষা করার জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাবো। আমি যেন আমার দেওয়া সকল প্রতিশ্রুতির বাস্তবরূপ দিতে পারি, সেজন্য সবাই দোয়া করবেন।
error: Content is protected !!