হোম » সারাদেশ » বেগমগঞ্জে ল্যাবএইড হাসপাতাল থেকে ভুয়া ডাক্তার গ্রেফতার

বেগমগঞ্জে ল্যাবএইড হাসপাতাল থেকে ভুয়া ডাক্তার গ্রেফতার

মোহাম্মদ হানিফ: নোয়াখালীর বেগমগঞ্জ থেকে নিউরো মেডিসিন এর সহকারী অধ্যাপক ডা: রাকিব আহসান নামে  এক ভুয়া চিকিৎসককে আটক করেছে র‍্যাব। পরে তাকে দুই বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা এবং হাসপাতাল কর্তৃপক্ষকে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে।
এই ভুয়া ডাক্তারকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন(র‌্যাব-১১। শুক্রবার (১২ জানুয়ারি) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে ল্যাবএইড হাসপাতাল এন্ড  ডায়াগনেস্টিক সেন্টার থেকে তাকে গ্রেফতার করা হয় । গ্রেফতার ব্যক্তি ডা: রাকিব আহসান দীর্ঘদিন ধরে সহকারী অধ্যাপক পরিচয় দিয়ে নিউরো মেডিসিন বিভাগের চিকিৎসক হয়ে রোগীদের সঙ্গে প্রতারণা করে আসছিল। এ সময় উপস্থিত ছিলেন-বেগমগঞ্জ উপজেলার সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিট্রেট আসিফ আল জিনাত,জেলা সিভিল সার্জন কর্মকর্তা ডা: ফয়সালসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা।
এ বিষয়ে র‍্যাব-১১ এর সিপিসি-৩ এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান জানান, আমরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি চৌমুহনী আলীপুর এলাকায় ল্যাবএইড হাসপাতাল এন্ড ডায়াগনেস্টিক সেন্টার একজন ডাক্তার রয়েছে। যে নিজেকে নিউরো মেডিসিন এর সহকারী অধ্যাপক হিসেবে পরিচয় দিয়ে ডাক্তারি সেবা দিয়ে আসছেন। পরে শুক্রবার দুপুরে আমরা অভিযান চালিয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার কাছ থেকে প্রয়োজনীয় কাগজ পত্র চাইলে সে না দেখাতে পারায় নিউরো মেডিসিন এর সহকারী অধ্যাপক পরিচয়কারী ডা: রাকিব আহসানকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।
error: Content is protected !!