হোম » সারাদেশ » চন্দনাইশ উপজেলার হাশিমপুরে স্বতন্ত্র প্রার্থী আবদুল জব্বার চৌধুরীর  গণসংযোগ

চন্দনাইশ উপজেলার হাশিমপুরে স্বতন্ত্র প্রার্থী আবদুল জব্বার চৌধুরীর  গণসংযোগ

মো.শহীদুল ইসলাম, চন্দনাইশ প্রতিনিধি : চট্টগ্রাম-১৪ চন্দনাইশ সাতকানিয়া (আংশিক) আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান ও আ’লীগ নেতা আবদুল জব্বার চৌধুরী বলেন, চন্দনাইশ-সাতকানিয়া (আংশিক) আসনের বিভিন্ন এলাকায় ট্রাক মার্কার সমর্থনে গণজোয়ার উঠেছে। চন্দনাইশে গরু চোর ইয়াবা কারবারী,মাদকসেবনসহ সকল অন্যায় অবিচার বন্ধ করতে চাইলে আগামী ৭ জানুয়ারি ট্রাক প্রতীকে ভোট দেওয়ার বিকল্প নাই। 
 গত ০১ জানুয়ারি সোমবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত হাসিমপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় স্বতন্ত্র প্রার্থী আবদুল জব্বার চৌধুরী তার ট্রাক প্রতীকের প্রচার-প্রচারণা ও গণসংযোগ চালান। গণসংযোগ কালে দক্ষিণ হাসিমপুর, বড় পাড়া, বাগিচাহাট, সোনাছড়ি কুল, খারজী পাড়া, পেট্রোল পাম্পসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ চালায়।
গণসংযোগ চলাকালে তিনি বলেন, চট্টগ্রাম-১৪ চন্দনাইশ সাতকানিয়া আংশিক আসনকে একটি স্মার্ট আসন হিসেবে গড়ে তুলব। যেখানে থাকবে না কোন সন্ত্রাস,মাদক, চাঁদাবাজ। গণসংযোগে উপস্থিত ছিলেন সাবেক চেয়ারম্যান যথাক্রমে মোরশেদুল আলম, মোহাম্মদ আলী আথলীগ নেতা সেলিম রেজা, মেম্বার গোলাম নবী, যুবলীগ নেতা চৌধুরী আমির মোহাম্মদ সাইফুদ্দিন, মেম্বার মাহাম্মদ আলী, সাবেক মহিলা মেম্বার রহিমুননেছা সহ স্থানীয় জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Loading

error: Content is protected !!