হোম » শহর-নগর » জয়পুরহাটে ৮ কোটি টাকা ব্যয়ে ১২টি রাস্তার নির্মাণ কাজের শুভ উদ্বোধন 

জয়পুরহাটে ৮ কোটি টাকা ব্যয়ে ১২টি রাস্তার নির্মাণ কাজের শুভ উদ্বোধন 

জয়পুরহাট প্রতিনিধি : জয়পুরহাট সদর উপজেলার ৪ টি ইউনিয়নে মোট ১২ টি নতুন রাস্তার নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়েছে। বৃহত্তর পাবনা ও বগুড়া জেলা গ্রামীণ অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় প্রায় ৮ কোটি টাকা ব্যয়ে এসব রাস্তার নির্মাণ কাজের উদ্বোধন করা হয়।
মঙ্গলবার সকাল থেকে জয়পুরহাট সদরের ভাদশা ইউনিয়নে ২ টি, দোগাছী ইউনিয়নে ৪ টি, চকবরকত ইউনিয়নে ২ টি এবং ধলাহার ইউনিয়নে ৪ টি করে মোট ১২ টি রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করা হয়।
রাস্তা নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন জয়পুরহাট ১ আসনের সংসদ সদস্য ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এ্যাড. সামছুল আলম দুদু।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদর উপজেলা প্রকৌশলী সামিন শারার ফুয়াদ, উপ-সহকারী প্রকৌশলী দৌলতুজ্জামান কাফি, ভাদশা ইউপি চেয়ারম্যান সরোয়ার হোসেন স্বাধীন, দোগাছী ইউপি চেয়ারম্যান সামসুল আলম সুমন, চকবরকত ইউপি চেয়ারম্যান শাহজাহান আলী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর মোয়াজ্জেম হোসেন,  বিশিষ্ট ব্যবসায়ী ও ঠিকাদার এবং জাহিদ ট্রেডার্সের স্বত্বাধিকারী জাহিদ ইকবাল প্রমুখ।
এ বিষয়ে জয়পুরহাট ১ আসনের সংসদ সদস্য এ্যাড. সামছুল আলম দুদু বলেন আমার নির্বাচনী এলাকায় অনেক উন্নয়ন হয়েছে এবং এখনও হচ্ছে। এত গুলো রাস্তার নির্মাণ কাজ এক সাথে উদ্বোধন করতে পেরে অনেক ভালো লাগছে।
আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমি আওয়ামী লীগের মনোনয়ন পেলে এবং এমপি নির্বাচিত হলে আমার রেখে যাওয়া অসমাপ্ত কাজ সমাপ্ত করব ইনশাআল্লাহ। আমি প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি যে এতগুলো রাস্তার নির্মাণ কাজ একসাথে অনুমোদন করার জন্য।
এসব রাস্তা নির্মাণের ফলে গ্রামীণ জনপদের সাধারণ মানুষের জীবন যাত্রার  মান উন্নয়ন হবে। এবং সাধারণ মানুষের কষ্ট লাঘব হবে।
error: Content is protected !!