হোম » শহর-নগর » ঠাকুরগাঁওয়ে জেলা প্রশাসকের দেওয়া গরু পেলেন গড়েয়ার দরিদ্র তেলী খর্গ মোহন সেন

ঠাকুরগাঁওয়ে জেলা প্রশাসকের দেওয়া গরু পেলেন গড়েয়ার দরিদ্র তেলী খর্গ মোহন সেন

মোঃ ইসলাম,ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ বিভিন্ন গণ মাধ্যমে ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের কিসমত তেয়ারীগাঁও গুয়া বাড়ি গ্রামের খর্গ মোহন সেন এর দম্পতির তেলের ঘানি টানা সংবাদ প্রচারিত হলে সংবাদ টি ঠাকুরগাঁও জেলা প্রশাসক মহোদয় এর দৃষ্টি গোচর হলে সেই দম্পতি কে তেলের ঘানি টানার জন্য একটি গরু উপহার দেন।

২৭ অক্টোবর বুধবার দুপুর ১২টায় খর্গ মোহন সেন এর নিজ বড়িতে আনুষ্ঠানিক ভাবে তার হতে গরু ও বার হাজার পাঁচশত টাকাউপহার তুলে দেন ঠাকুরগাঁও জেলা প্রশাসক মোঃ মাহবুবুর রহমান ও ঠাকুরগাঁও সদর উপজেলার নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান।

মাননীয় জেলা প্রশাসক সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন সাংবাদিকরা হলেন আমাদের দর্পন, সমাজে ঘটে যাওয়া নানা ঘটনা আমাদের সামনে তুলে ধরনের। তার পর আমরা বিষয় গুলো জানতে পারি। সাংবাদিকদের সামাজের সহায়ক মনে করে ধন্যবাদ জানান।

      এসময়,উপস্থিত ছিলেন ডিটিএলজি রাম কৃষ্ণ বর্মন মোঃ শফিকুল আলম,ডি,এফ এলজি,এস,পি- ৩ জেলা                 প্রশাসক কার্যালয়, মোঃ মাজেদুল ইসলাম মামুন সিনিয়র এপিসি ইএসডিও ঠাকুরগাঁও।

      ঠাকুরগাঁও,গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আফিজার রহমান দুলাল, সাধারণ সম্পাদক রইচ উদ্দিন সাজু, গড়েয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজওয়ানুল ইসলাম শাহ রেদো, গড়েয়া ইউপি সচিব মোছাঃ নাসিমা আক্তার, হিসাব সহকারী দেবব্রত দেবনাথ, ২ নং ওয়াড ইউপি সদস্য জয়নাল আবেদীন, ৪,৫,৬, মহিলা সংরক্ষিত ইউপি সদস্য তুলি বেগম, ৫নং ওয়াড আওয়ামী সভাপতি মজিবর রহমান, ৫নং ওয়ার্ড ইউপি সদস্য আব্দুল আজিজ সহ সাংবাদিক ও স্থানীয় লোকজন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!