হোম » শহর-নগর » বনানী সোসাইটির আলোচনা সভা অনুষ্ঠিত

বনানী সোসাইটির আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধিঃ বনানী সোসাইটির আলোচনা সভা অনুষ্ঠিত। আজ শনিবার (২০ এপ্রিল) রাজধানীর বনানী ক্লাব লিমিটেডে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বনানী সোসাইটির সভাপতি শওকত আলী ভূইয়া দিলনের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভাপতি বলেন, বনানী সোসাইটির নির্বাহী পরিশোধের সক্রিয় ভুমিকার কারনে এবারের রোজার মাস ও ঈদের ছুটিতে বনানীতে কোন প্রকার চুরি, ছিনতাইয়ের ঘটনা ঘটে নাই।

অন্যান্য বক্তারা বলেন, বনানীতে বাণিজ্যিক ভবন ও আবাসিক ভবনে অফিস আদালত ও নতুন নতুন দোকানপাট হওয়া শুরু হয়েছে এভাবে চলতে থাকলে বনানী জানজটের বনানী হবে সুতরাং যথাসময়ে এর যথাযত ব্যাবস্থা নেবার জোড় দাবী জানান।

বক্তারা আরো বলেন, বনানী আই এবং এল ব্লকের লেক কে পরিষ্কার পরিছন্ন ও দখলমুক্ত রাখার জন্য একটি স্থায়ী কমিটি গঠন করা দরকার। পুরো বনানীতে যত্রতত্র গাড়ী পার্কিং এমন কি ফুটপাতের উপর গাড়ী পার্ক বন্ধ করা দরকার। বনানীর নিরাপত্তা নিশ্চিত, ফুটপাত দখল মুক্ত করতে হবে। জানজট নিরসনে যাবতীয় পদক্ষেপ গ্রহন করার ব্যপারে আলোচনা হয়।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন, সহ-সভাপতি নূরুল ইসলাম মোল্লা, গোলাম মহিউদ্দিন লাতু, কোষাধ্যক্ষ সফিকুজ্জামান রতন, যুগ্মসাধারণ সম্পাদক ইঞ্জি: আব্দুল কুদ্দুস, যুগ্ন কোষাধ্যক্ষ ইরফান ইসলাম, নির্বাহী সদস্য মো: ওয়াহিদুজ্জামান (সুজন), ডাঃ শাহেদ হায়দার চৌধুরী, চন্দন কে. মজুমদার, ইঞ্জি: অসীম কুমার জোয়ারদার, ফাইজুল আবেদীন, আনজাম মারুফ, মোঃ আইনুল হক, মামুন আকবর, আরিফুল হক (আদিল), সদস্য ইঞ্জিয়র মোঃ এমদাদুল ইসলাম, মাজহারুল হক,  আতাউর রহমান, মাহমুদুর রহমান (তনু), মাহফুজুর রহমান, মোঃ কবির ও হাসান প্রমুখ।

আলোচনা শেষে সভাপতির সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।

error: Content is protected !!