হোম » শিক্ষা » গ্রেনেড হামলায় নিহত শহীদদের প্রতি ইবির শ্রদ্ধাঞ্জলি

গ্রেনেড হামলায় নিহত শহীদদের প্রতি ইবির শ্রদ্ধাঞ্জলি

মাথিয়া ঐশী : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর ২০০৪ সালের ২১শে আগস্ট বর্বরোচিত গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরণে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) প্রশাসন শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে।

বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনের সামনে থেকে রবিবার সাড়ে ৯টায় উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালামের নেতৃত্বে এক প্রতিবাদ র‍্যালি বের হয় ।র‌্যালিটি ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মৃত্যুঞ্জীয় মুজিব ম্যুরালে শেষ হয়। বঙ্গবন্ধুর ম্যুরালের পাদদেশে ২১ আগস্টে গ্রেনেড হামলায় নিহতদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ আলমগীর হোসেন ভূঁইয়া এবং ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ.এম.আলী হাসানসহ প্রগতিশীল শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও ইবি শাখা ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ।

বিশ্ববিদ্যালয় প্রশাসনের শ্রদ্ধাঞ্জলি নিবেদনের পর পর্যায়ক্রমে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা জানান বঙ্গবন্ধু পরিষদ, শাপলা ফোরাম,বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলসমূহ, বিভিন্ন বিভাগসমূহ ও ইবি শাখা ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠন।

শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে “মৃত্যুঞ্জয়ী মুজিব” ম্যুরালের সামনে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে ১ মিনিট নিরবতা পালন এবং তাঁদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

ইসলামী বিশ্ববিদ্যালয়,কুষ্টিয়া

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!