হোম » শিক্ষা » বঙ্গবন্ধুর সমাধিতে বশেমুরবিপ্রবি প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা নিবেদন

বঙ্গবন্ধুর সমাধিতে বশেমুরবিপ্রবি প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা নিবেদন

বশেমুরবিপ্রবি প্রতিনিধি : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের (বশেমুরবিপ্রবি প্রেসক্লাব) নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটি।
শনিবার (৯ মার্চ)  দুপুর ২ টায় সংগঠনটির নবনির্বাচিত সভাপতি মাহবুবুল ইসলাম মানিক ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান সাকিবের নেতৃত্বে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান সংগঠনটির নবনির্বাচিত কার্যনির্বাহী (২০২৪-২৫) কমিটির সদস্যরা।
পরে বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাতে অংশ নেয় সংগঠনটির সদস্যরা।
সভাপতি, সাধারণ সম্পাদক ছাড়াও উপস্থিত ছিলেন, সহসভাপতি সমিরন সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক-১ আতিক ফয়সাল ও যুগ্ম সাধারণ সম্পাদক-২ তানিম কাজী শুভ, সাংগঠনিক সম্পাদক সজিবুর রহমান, কোষাধ্যক্ষ হাবিবুর রহমান আসিফ ও আলী হাসান রিয়ন, দপ্তর সম্পাদক শেখ রাসেল, প্রচার সম্পাদক মাসুদ রানা ও কার্যনির্বাহী সদস্য মোশারফ হোসেন লিমন এবং রেজওয়ানুল ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান কমিটির উপদেষ্টা আর এস মাহমুদ হাসান।
নবনির্বাচিত সভাপতি মাহবুবুল ইসলাম মানিক বলেন, বশেমুরবিপ্রবি প্রেসক্লাব প্রতিষ্ঠার পর থেকেই সত্য ও ন্যায়ের পথে কাজ করে আসছে। বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে প্রগতিশীলতা, অসাম্প্রদায়িকতা এবং নিরপেক্ষতার আদর্শ মেনে আমরা এই ধারা অব্যাহত রাখতে চাই।
সাধারণ সম্পাদক মেহেদী হাসান সাকিব বলেন,বশেমুরবিপ্রবি প্রেসক্লাব প্রতিষ্ঠার পর থেকে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে আসছে। বর্তমান কার্যনির্বাহী পরিষদ পূর্বের ন্যায় বস্তুনিষ্ঠ সুষ্ঠু সংবাদ প্রকাশ করবে এবং সাংবাদিকদের স্বার্থরক্ষায় কাজ করবে।
উল্লেখ্য, গত ২৫ ফেব্রুয়ারি বশেমুরবিপ্রবি প্রেসক্লাবের ২০২৩-২৪ কার্যনিবার্হী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ১২ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।
error: Content is protected !!